শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:২৩ অপরাহ্ন

শিরোনাম
ব্যাংকারদের সর্বনিম্ন বেতন ২৮ হাজার টাকা শিমু হত্যার দায় স্বীকার করে স্বামী নোবেল ও বন্ধু ফরহাদের জবানবন্দী প্রদান শিশুদের মধ্যে হঠাৎ সংক্রমণ বেড়ে যাওয়ায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হয়েছে : শিক্ষামন্ত্রী একদিনে করোনায় মৃত্যু ১২ শিকলবাহা খাল খনন শেষ হলে বাড়বে শহরের সৌন্দর্য’ মেলা-খেলায় লাগবে টিকা ও নেগেটিভ সনদ বিএনপি বিদেশে লবিস্ট নিয়োগের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ সরকারের কাছে আছে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী সিএনজিকে নজরদারিতে আনতে গাড়িতে কিউআর কোড স্টিকার স্থাপন সন্ধ্যার পর নদী থেকে বালু উত্তোলন না করার নির্দেশ পানিসম্পদ প্রতিমন্ত্রীর চট্টগ্রামে করোনায় মৃত্যু ১

ভারতকে হারিয়ে শীর্ষে বাংলাদেশ

নেপালের সঙ্গে ড্রয়ের পর ভুটানকে হারিয়ে জয়ে ফিরেছিল বাংলাদেশের মেয়েরা। এবার ভারতকে হারিয়ে সাফ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এলেন তহুরা-মারিয়ারা।

শুক্রবার কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ১-০ গোলে জিতেছে বাংলাদেশ। ম্যাচের শুরুতেই স্পট কিক থেকে জয়সূচক গোলটি করেন শামসুন্নাহার সিনিয়র।

৩ ম্যাচে ২ জয় ও ১ ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এলো স্বাগতিকরা। অন্যদিকে সমান ম্যাচে ২ জয়ে ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে ভারত। ৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে নেপাল।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে নেপালের সঙ্গে ড্র দিয়ে আসর শুরু করেছিল বাংলাদেশ। পরের ম্যাচে ভুটানকে ৬-০ গোলের বিশাল ব্যবধানে হারায় গোলাম রব্বানী ছোটনের দল।

রোববার শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম রাউন্ডে নিজেদের শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com