শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন

শিরোনাম
মোস্তফা কর্পোরেশনের পরিচালক শফিককে পাঁচ মাসের কারাদণ্ড এইচএসসি পরীক্ষা শুরু বৃহস্পতিবার তেলের বিশ্ববাজার স্থিতিশীল হলে দেশেও ব্যবস্থা: অর্থমন্ত্রী চট্টলবীর মহিউদ্দিন চৌধুরীর জন্মদিন আজ হাফ ভাড়ার দাবীতে নগরীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মুক্তিযুদ্ধে বিজয়ের সুবর্ণজয়ন্তীতে নির্মূল কমিটির মাসব্যাপী অনুষ্ঠান চট্টগ্রাম থেকে শুরু সম্প্রীতি বিনষ্টের মামলা নিষ্পত্তি করতে হবে ৯০ কার্যদিবসে আমি মাছের ট্রলারে সাগর পাড়ি দিয়েছি: প্রধানমন্ত্রী সিআরবিতে হাসপাতাল নির্মাণের সুযোগ নেই -পরিবেশ পরিচালক পরীক্ষামূলক পাইলট প্রকল্প বাস্তবায়ন হলে বর্জ্য ব্যবস্থাপনায় শৃঙ্খলা আসবে

ওয়াল্ড কনফেডারেশন অফ বিজনেস হিউস্টন বিজ অ্যাওয়ার্ড পেলো এশিয়ান হসপিটাল

চিকিৎসা ক্ষেত্রে অবদানের জন্য চট্টগ্রাম নগরীর এশিয়ান স্পেশালাইজড হসপিটালকে ওয়াল্ড কনফেডারেশন অফ বিজনেস হিউস্টন অ্যাওয়ার্ড (বিজ) প্রদান করা হয়েছে।
 বুধবার রাতে কাতারের রাজধানী দোহার সেন্ট রেজিসে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এশিয়ান স্পেশালইজড হসপিটালের পক্ষে এ পুরস্কার গ্রহণ করেন ব্যবস্থাপনা পরিচালক লায়ন সালাউদ্দিন আলী।
কাতারের দোহায় অনুষ্ঠিত বিজ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বিশ্বের বিভিন্ন দেশের প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। এসব প্রতিষ্ঠানগুলোর মধ্য থেকে বিভিন্ন সেক্টরে অবদান রাখার স্বীকৃতি স্বরুপ প্রতিষ্ঠানগুলোকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এবছর বিশ্বের ত্রিশটি প্রতিষ্টানকে এ সম্মানে ভূষিত করা হয়েছে। এরমধ্যে চিকিৎসা সেবায় অনন্য অবদান রাখায় এশিয়ান স্পেশালাইজড হসপিটালকে স্বীকৃতি প্রদান করা হয়েছে।
ওয়াল্ড কনফেডারেশন অফ বিজনেস হিউস্টন প্রতি বছর বিশ্বের বিভিন্ন দেশে নানা অবদান রাখার জন্য বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরষ্কৃত করা হয়। তারই অংশ হিসেবে এই বছর বাংলাদেশ থেকে তিন প্রতিষ্ঠানকে তাদের স্ব স্ব ক্ষেত্রে অবদানের জন্য অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। সেগুলো হলো, চট্টগ্রামের এশিয়ান স্পেশালাইজড হাসপিটাল, ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড ও কেএফএল গ্রুপ।  আয়োজক সংস্থা এক্সপোবিজ বিজনেস কনভেনশন প্রধান নির্বাহী কর্মকর্তা যিশু মরন জানান, সাফল্যের শিখর ট্রফি এমন একটি স্বীকৃতি যা বিশ্বজুড়ে কোম্পানিগুলির ব্যবসায়িক শ্রেষ্ঠত্বকে আলাদা করে। ব্যবসায়িক নেতৃত্বে শ্রেষ্ঠত্ব, আপনাকে সম্মানিত খেতাব দেওয়া হয়েছে এবং ওয়াল্ডকব (ডঙজখউঈঙই) এর প্রেসিডেন্ট এবং ভাইস প্রেসিডেন্ট স্বাক্ষর করেছেন। প্ল্যাটিনাম মেম্বার সার্টিফিকেট, আপনার কোম্পানিকে আমাদের অ্যাসোসিয়েশনের সদস্য হিসেবে স্বীকৃতি দিচ্ছে।
বিজ অ্যাওয়ার্ড গ্রহণকালে এশিয়ান স্পেশালাইজড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক লায়ন সালাউদ্দিন আলী বলেন, চট্টগ্রাম বন্দর নগরী হওয়ায় এখানে প্রচুর লোকের সমাগম হয়। তাঁর কারণে চিকিৎসাসহ মৌলিক চাহিদার উপর প্রচুর চাপ পড়ে। জনবসতিপূর্ণ হওয়ার চট্টগ্রামে সরকারি হাসপাতালের পাশাপাশি বেসরকারি হাসপাতালগুলো সেবা দিয়ে যাচ্ছে। এরপর পরও চাহিদাপূরণ সম্ভব নয়। এ ঘাটতির মধ্যে এশিয়ান স্পেশালাইজড হসপিটাল অনন্য ভূমিকা রেখে চলেছে। বিজ অ্যাওয়ার্ড আমাদের প্রতিষ্ঠানকে সম্মানিত করেছে। সামনে এশিয়ান স্পেশালাইজড হাসপিটাল এ অঞ্চলের মানুষের জন্য আরো ভালো কিছু করার চেষ্ঠা করবে।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com