সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

চমাশিহামেক-১১তম ব্যাচের ইন্টার্নী চিকিৎসকদের শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের ১১ তম ব্যাচের নবাগত ইন্টার্নী চিকিৎসকদের শপথ গ্রহণ অনুষ্ঠান রবিবার ১৫ নভেম্বর -২১ ইং হাসপাতালের লেকচার গ্যালারীতে অনুষ্ঠিত হয়।

কলেজের প্রিন্সিপাল প্রফেসর এ এস এম মোস্তাক আহমেদের সভাপতিত্বে শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিচালনা কমিটির নবনির্বাচিত সভাপতি প্রফেসর ডা: এম এ তাহের খাঁন।

অনুষ্ঠানে উপস্থিত থেকে স্বাগত বক্তব্য রাখেন পরিচালনা কমিটির নবনির্বাচিত ভাইস প্রেসিডেন্ট (ডোনার ক্যাটাগরি) ও মেডিকেল কলেজ গভর্নিং বডির ভাইস চেয়ারম্যান সৈয়দ মো: মোরশেদ হোসেন, ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো: জাবেদ আবছার চৌধুরী, জয়েন্ট জেনারেল সেক্রেটারী ডা: কামরুন নাহার দস্তগীর, ট্রেজারার অধ্যক্ষ লায়ন ড. মো: সানাউল্লাহ, পরিচালক (প্রশাসন) ডা: মো: নূরুল হক, জেনারেল সার্জারী বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর খন্দকার বোরহান উদ্দিন, ইন্টার্নী ডাক্তারদের কো-অর্ডিনেটর সহযোগী অধ্যাপক ডা: রজত শংকর রায় বিশ্বাস ও ইন্টার্নী চিকিৎসকদের অভিভাবকদের পক্ষে সরকারী মহসিন কলেজের অধ্যাপক মো: আবুল হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পরিচালনা কমিটির অর্গানাইজিং সেক্রেটারী মো: সাগির, সদস্য এ এস এম জাফর, উপ-পরিচালক (প্রশাসন) মোহাম্মদ মোশাররফ হোসাইন ও ডা: আশরাফুল করিম, অর্থোপেডিক বিভাগের প্রধান অধ্যাপক ডা: অলক কান্তি বিশ্বাস, ইউরোলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা: সাইফুদ্দিন সিদ্দিকী সুজা, চক্ষু বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ডা: মোজাম্মেল হক শরিফি সহ প্রমুখ ।

এছাড়াও অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে হাসপাতাল ও মেডিকেল কলেজের সর্বস্তরের ডাক্তার, নার্স, কর্মকর্তা এবং কর্মচারীগন উপস্থিত ছিলেন।অনুষ্ঠানের শুরতে প্রফেসর ডা: এম এ তাহের খান নবাগত ইন্টার্নী চিকিৎসকদের শপথ বাক্য পাঠ করান।

অনুষ্ঠানে বক্তারা নবাগত চিকিৎসকদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে ইন্টানী চিকিৎসকদের আগামী ১ বছর ইন্টার্নীশিপ ট্রেনিং যথাযথ ভাবে কাজে লাগানোর জন্য পরামর্শ দেয়া হয়। কারণ এই ১ বছর সময় তাদের হাতে কলমে অনেক কিছু শিখার সুযোগ রয়েছে। সভাতে তাদের ইন্টার্নী কোর্স কারিকুলাম/লগবই এর নির্দেশনা অনুযায়ী কাজ করার জন্য নির্দেশনা দেয়া হয়।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মেডিকেল কলেজের ফার্মাকোলজি বিভাগের লেকচারার ডা: মো: রকিবুল ইসলাম শাকিল ও ফরেনসিক মেডিসিন বিভাগের লেকচারার ডা: তাসনুভা নুজহাত চৌধুরী।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com