মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম
আনোয়ারা উপজেলায় পিস প্রকল্পের উগ্রবাদ প্রতিহতকরণে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণ” বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পুলিশ কমিশনারের সাথে ডা.শাহাদাত হোসেনের সাক্ষাৎ মৎস্যজীবী লীগের স্বীকৃতি প্রদানের ২য় বর্ষপূর্তির আলোচনা সভা চসিক মেয়রের সাথে সিএমপি কমিশনারের সৌজন্য সাক্ষাত খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপিই দায়ী ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না-দীপু মনি বাংলাদেশ এখন বিনিয়োগ বান্ধব দেশ: আইনমন্ত্রী খালেদা জিয়ার মেডিক্যাল রিপোর্ট বিদেশে পাঠানো হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী মিডিয়া অঙ্গনে আলোচনার কেন্দ্র বিন্দু বিটিভি চট্টগ্রামের ধারাবাহিক ‘জলতরঙ্গ’ চট্টগ্রামে গণপরিবহনে হাফ পাসের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন

শঙ্করমঠের শতবর্ষপূর্তি উৎসব ও শ্রীশ্রীবিশ্বনাথ মন্দিরের ৮ দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠান ১৬ নভেম্বর শুরু

সীতাকুণ্ড শঙ্করমঠের শতবর্ষপূর্তি উৎসব ও শ্রীশ্রীবিশ্বনাথ মন্দিরেরদ্বারোদঘাটন উপলক্ষে ৮ দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠান ১৬ নভেম্বর শুরু হয়ে ২৩ নভেম্বর মঙ্গলবার অনুষ্ঠানের সমাপ্তি ঘটবে।গতকাল শনিবার সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবে এই তথ্য জানান শঙ্করমঠ ও মিশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর কেশব কুমার চৌধুরী।

তিনি লিখিত বক্তব্যে জানান, অনুষ্ঠান সুন্দর ও সফলভাবে সম্পন্ন করার লক্ষ্যে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রতিদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত রাষ্ট্রীয় অতিথিবৃন্দরা উপস্থিত থাকবেন। আগামী ১৬ নভেম্বর মঙ্গলবার ব্রাহ্মমুহূর্তে ধর্মীয় আবহে জাতীয় ও গৈরিক পতাকা উত্তোলন, বিকেল ৪টায় বেলুন ও শান্তির কপোত অবমুক্তকরণের মাধ্যমে ৮ দিনব্যাপী অনুষ্ঠানের শুভ উদ্বোধন করবেন শঙ্করমঠ ও মিশনের অধ্যক্ষ ও শতবর্ষপূর্তি উৎসব উদযাপন পরিষদের সভাপতি শ্রীমৎ স্বামী তপনানন্দ গিরি মহারাজ। মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করবেন ঢাকাস্থ রামকৃষ্ণ মঠ ও মিশনের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী পূর্ণাত্মানন্দজী মহারাজ ও অখণ্ড প্রদীপ প্রজ্জ্বলন করবেন আমেরিকার কলরেডো নিবাসী শ্রীমৎ পরমানন্দ সরস্বতী। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রামস্থ ভারতীয় সহকারী হাই কমিশনার শ্রী অনিন্দ্য ব্যানার্জী। প্রধান ধর্মীয় আলোচক থাকবেন বিশিষ্ট অর্থনীতিবিদ প্রফেসর ড. জ্যোতি প্রকাশ দত্ত ও মূখ্য আলোচক থাকবেন বিশিষ্ট দানবীর ও সমাজসেবক লায়ন অদুল চৌধুরী।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদেও সহ-সভাপতি সাংবাদিক প্রদীপ শীল, শঙ্করমঠ ও মিশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর কেশব কুমার চৌধুরী, সহ-সভাপতি অধ্যাপক তড়িৎ কুমার ভট্টাচার্য, সহ-সভাপতি রনধীর ঘোষ রায়, যুগ্ম সম্পাদক বাসুদেব দাশ, অর্থ সম্পাদক সমীর কান্তি পাল, শঙ্করমঠ ও মিশন মহানগর কমিটির যুগ্ম সম্পাদক অজিত কুমার শীল ও প্রচার-প্রকাশনা সম্পাদক সাংবাদিক রনজিত কুমার শীল।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com