বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন

শিরোনাম
সিএন্ডএফ এজেন্টস নির্বাচনে সম্মিলিত-সমমনা ঐক্যজোটের আত্বপ্রকাশ ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপন উপলক্ষ্যে চসিকের “ওরিয়েন্টশন ও পরিকল্পনা সভা” চিকিৎসার সুযোগ না দিয়ে বেগম খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে এত আঘাতের পরেও খালেদাকে সুযোগ দিয়েছি: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র নৌবাহিনীর জাহাজ ‘তুলসা’ ভিড়লো চট্টগ্রাম বন্দরে আবরার হত্যা: ২০ জনের ফাঁসি, ৫ জনের যাবজ্জীবন প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে সরকারের পাশাপাশি সবাইকে উদ্যোগী হতে হবে নগরীতে ভূমিকম্প সহনীয় আবাসন নির্মাণ করার আহবান মেয়রের নগরীতে এবার ড্রেনে পড়ে নিখোঁজ ১০ বছরের শিশু একজনের ৫টির বেশি সিম নয়: সংসদীয় কমিটি

হাওরাঞ্চলের প্রকল্প হাসি মুখে পাস করে দেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী হাওরাঞ্চলের উন্নয়নের যে কোনো প্রকল্প হাসি মুখে পাস করে দেন বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

তিনি বলেন, সুনামগঞ্জে নির্মিতব্য রানীগঞ্জ সেতু সুনামগঞ্জবাসীর জন্য পদ্মা সেতুর মতো।
এ সেতু চালু হলে ঢাকার সঙ্গে অনেক দূরত্ব কমে যাবে। সেতুর কাজ আগামী স্বাধীনতা দিবসে উদ্বোধন করার সম্ভাবনা রয়েছে। সুনামগঞ্জ তথা হাওরাঞ্চলের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী খুবই আন্তরিক। তিনি হাওর এলাকার উন্নয়নের জন্য যে কোনো প্রকল্প হাসি মুখে পাস করে দেন।

আরো কিছু প্রকল্প বাস্তবায়ন হলে আরো দূরত্ব কমে আসবে। তিন হাজার পাঁচশ’ কোটি টাকা ব্যয়ে উড়াল সড়ক একনেকে পাসের অপেক্ষায়, রেলপথ সুনামগঞ্জ হয়ে ময়মনসিংহ নিয়ে যাব, যোগ করেন তিনি।

মন্ত্রী বলেন, সুনামগঞ্জ বিশ্ববিদ্যালয়ের কাজও দ্রুত করা হবে। করোনার কারণে উন্নয়ন কার্যক্রম কিছুটা হলেও পিছিয়ে গেছে, তবে তা পুষিয়ে নেব। সুনামগঞ্জ জেলার আইনশৃঙ্খলা সন্তোষজনক। তবে আরো ভালো রাখতে সবাই মিলে কাজ করতে হবে।

রোববার (৭ নভেম্বর) সকালে সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সুনামগঞ্জ জেলার আইনশৃঙ্খলা রক্ষাকারী কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুনামগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বণিকের সঞ্চালনায় আরো বক্তব্য দেন-পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান, সিভিল সার্জন ডা. শামস উদ্দিন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ জাকির হোসেন, জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) উপ-পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সুনামগঞ্জ ক্যাম্পের অধিনায়ক সিঞ্চন আহমেদ, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রামাণিক, স্থানীয় সরকার বিভাগের নির্বাহী প্রকৌশলী মাহাবুব আলম, ব্যাবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ আলী খুশনূরসহ অনেকে।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com