সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৯:১৩ অপরাহ্ন

বিএনপি হত্যাসহ সব ধরনের অপরাধে জড়িত

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিএনপি নিজেদের রাজনৈতিক দল হিসেবে দাবি করলেও আসলে তারা অপরাজনীতি করে। মানুষ হত্যাসহ যত ধরনের অপকর্ম আছে সবগুলোর সঙ্গে বিএনপি জড়িত।

শনিবার (৬ নভেম্বর) সকালে চাঁদপুর শহরের বাবুরহাট এলাকায় সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি বলেন, স্থানীয় সরকার নির্বাচনে বিএনপি সব সময় নেতিবাচক ভূমিকায় থাকে। এটিও তাদের চরিত্রের একটি অংশ। একদিকে তারা বলছে স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণ করবে না, অপরদিকে আমরা দেখছি সব জায়গায় তাদের প্রার্থী দেওয়া হয়েছে। বিএনপির জন্য এটি নতুন কিছু না। বিএনপি সব সময় মুখে বলে এক আর কাজে করে আরেক।

মন্ত্রী বলেন, শিক্ষার্থীরা নতুন বছরেও সঠিক সময়ে বই পাবে বলে আশা করছি। বইগুলো মুদ্রণের ক্ষেত্রে যেন কোনো ভুল না থাকে সেগুলোর বিষয়ে সতর্কতা রয়েছে। তারপরেও যদি ভুল থাকে তাহলে অবশ্যই তা সংশোধন করা হবে।

এরপরে মন্ত্রী মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসের সভাপতিত্বে বক্তব্য দেন পুলিশ সুপার মিলন মাহমুদ, এলজিইডির নির্বাহী প্রকৌশলী ইউনুস বিশ্বাস, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, বীর মুক্তিযোদ্ধা ডাক্তার সৈয়দ বদরুল নাহার, সিরাজুল ইসলাম ও আবুল কালাম চিশতী প্রমুখ।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com