সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৯:২৪ অপরাহ্ন

সা¤প্রদায়িক উস্কানি দাতাদের কঠোর হস্তে দমন করা হবে

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও চট্টগ্রাম-০৮ আসনের মাননীয় সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, মুজিব বর্ষে পুলিশ জনতার শ্লোগান বাস্তবায়িত হয়েছে। বাংলাদেশ পুলিশ সাধারণ মানুষের হয়ে কাজ করছে এবং পুলিশের সব সেবা সাধারণ মানুষের দৌরগড়ায়। বাংলাদেশ পুলিশ মাদক নির্মূল, চুরি-ডাকাতি, ছিনতাই ও চাঁদাবাজিসহ অনেক অপরাধ মূলক কর্মকান্ড কমিয়ে আনতে সক্ষম হয়েছে। তিনি বলেন, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি পূর্বের চাইতে অনেক ভালো। শেখ হাসিনার সরকারের আমলে বাংলাদেশ পুলিশ বাহিনী আধুনিক ও শক্তিশালী।

আজ শনিবার সকালে মুজিব বর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি এই ¯েøাগানকে সামনে বোয়ালখালী থানা আয়োজিত কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এদেশ আমার, এদেশ আমাদের। এদেশে সবার সমান অধিকার রয়েছে। সা¤প্রদায়িক উস্কানি দাতাদের কঠোর হস্তে দমন করা হবে এবং হিন্দুদের মন্দির, বাড়ি-ঘরে যারা হামলা চালিয়েছে তাদের আইনের আওতায় আনা হবে বলেও জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন, জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক, বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার, বোয়ালখালী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এস. এম. সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, বোয়ালখালী পৌরসভার মেয়র জহুরুল ইসলাম জহুর।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com