বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১০:৫০ অপরাহ্ন

শিরোনাম
সিএন্ডএফ এজেন্টস নির্বাচনে সম্মিলিত-সমমনা ঐক্যজোটের আত্বপ্রকাশ ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপন উপলক্ষ্যে চসিকের “ওরিয়েন্টশন ও পরিকল্পনা সভা” চিকিৎসার সুযোগ না দিয়ে বেগম খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে এত আঘাতের পরেও খালেদাকে সুযোগ দিয়েছি: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র নৌবাহিনীর জাহাজ ‘তুলসা’ ভিড়লো চট্টগ্রাম বন্দরে আবরার হত্যা: ২০ জনের ফাঁসি, ৫ জনের যাবজ্জীবন প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে সরকারের পাশাপাশি সবাইকে উদ্যোগী হতে হবে নগরীতে ভূমিকম্প সহনীয় আবাসন নির্মাণ করার আহবান মেয়রের নগরীতে এবার ড্রেনে পড়ে নিখোঁজ ১০ বছরের শিশু একজনের ৫টির বেশি সিম নয়: সংসদীয় কমিটি

জনতা ব্যাংক এলিট ক্লাবে প্রবেশে আমরা গর্বিত – এমডি এন্ড সিইও

এক লাখ কোটি টাকার আমানত সংগ্রহ করে জনতা ব্যাংক নতুন মাইলফলক সৃষ্টি করেছেন। মাইলফলক সৃষ্টি মাধ্যমে এক লাখ কোটি টাকার এলিট ক্লাবে প্রবেশ করেছে । জনতা ব্যাংকর এই বিশাল সাফল্যে আমরা গর্বিত । এই সাফল্যের পেছনে ব্যাংকের প্রতিজন কর্মীর মেধাও শ্রম জড়িত।

আজ সকালে নগরীর জিইসিস্থ একটি হোটেলে জনতা ব্যাংক চট্টগ্রাম বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলনে এমডি এন্ড সিইও মুক্তিযুদ্ধা মোঃ আবদুচ ছালাম আজাদ এই সব কথা জানান ।

তিনি আরো বলেন , শ্রেণীকৃত ঋণ হ্রাসে সকলকে নিষ্ঠার সাথে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য জনতা ব্যাংকের সকল স্তরের কর্মকর্তা – কর্মচারীদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে । চট্টগ্রাম দেশের বাণিজ্যিক রাজধানী হিসেবে ব্যাংকিং ব্যবসা সম্প্রসারণে গ্রাহক সেবা নিশ্চিত করতে হবে । জনগণ থেকে আমানত ও নারী উদ্যোক্তাদেরকে ঋণদানের ব্যবস্থা , আমদানি – রপ্তানি বাণিজ্য ও বৈদেশিক রেমিটেন্স বৃদ্ধি করার উপর গুরুত্বরোপ করেন । চলতি বৎসরেও সকল ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জন করে সুনাম অক্ষুন্ন রাখতে হবে । তিনি ২০২১ সালে সকল লক্ষ্যমাত্রা অর্জনে সংশ্লিষ্ট শাখা ব্যবস্থাপকদের গুরুত্বপূর্ন দিক নির্দেশনা দেন ।

  চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের জেনারেল ম্যানেজার মোঃ কামরুল আহসান সভাপতির বক্তৃব্যে বলেন , বিগত বছর করোনাকালীন সময়েও জনতা ব্যাংক চট্টগ্রাম বিভাগ বিভিন্ন লক্ষ্যমাত্রা অর্জনে সমর্থ হয়েছে। জনতা ব্যাংক – এর সুনাম অক্ষুন্ন রাখতে সবাইকে সচেষ্ট থাকার আহবান জানান তিনি সম্মেলনে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি ব্যাংকের চিফ ফিন্যান্সিয়াল অফিসার একেএম শরীয়ত উল্লাহ এফসিএ , এসএমডির মহাব্যবস্থাপক মো : শহিদুল ইসলাম, মহাব্যবস্থাপক দেলোয়ারা বেগম, ফরেন ট্রেড মহাব্যবস্থাপক আবুল বাসার মোঃ আবদুল হান্নান, এমডি এন্ড সিইও’স সেক্রেটারিয়েট এর মহাব্যবস্থাপক মো : মোস্তাফিজুর রহমান মাওদুদী।

সম্মেলনে ডিজিএমদের মধ্যে বক্তব্য রাখেন ফারুক আহমদ , মোঃ জাকারিয়া , মোঃ মোস্তফা আনোয়ার , শ্যামল বিশ্বাস , মোঃ নূরুল মোস্তফা , আবুল মনসুর , পিযুষ কান্তি ভদ্র, মোঃ খালেদ মোস্তাফা , মোঃ আবু ছৈয়দ,

এজিএমদের মধ্যে বক্তব্য রাখেন , ফজলুল হক , মো ছিদ্দিক আকবর , মোঃ নুরুল আলম, দিল মোহাম্মদ ও হারুন আল রশিদ প্রমুখ । এছাড়াও উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগের সকল শাখা ব্যবস্থাপক , উপ – মহাব্যবস্থাপক ও সহকারী মহাব্যবস্থাপক বৃন্দ ।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com