বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:১৩ অপরাহ্ন

শিরোনাম
সিএন্ডএফ এজেন্টস নির্বাচনে সম্মিলিত-সমমনা ঐক্যজোটের আত্বপ্রকাশ ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপন উপলক্ষ্যে চসিকের “ওরিয়েন্টশন ও পরিকল্পনা সভা” চিকিৎসার সুযোগ না দিয়ে বেগম খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে এত আঘাতের পরেও খালেদাকে সুযোগ দিয়েছি: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র নৌবাহিনীর জাহাজ ‘তুলসা’ ভিড়লো চট্টগ্রাম বন্দরে আবরার হত্যা: ২০ জনের ফাঁসি, ৫ জনের যাবজ্জীবন প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে সরকারের পাশাপাশি সবাইকে উদ্যোগী হতে হবে নগরীতে ভূমিকম্প সহনীয় আবাসন নির্মাণ করার আহবান মেয়রের নগরীতে এবার ড্রেনে পড়ে নিখোঁজ ১০ বছরের শিশু একজনের ৫টির বেশি সিম নয়: সংসদীয় কমিটি

কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে পবিত্র জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত

মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর ভালবাসায় উজ্জ্বীবিত হয়ে এবং তাঁর জীবনাদর্শ অনুসরণের প্রত্যয় জ্ঞাপনের মধ্যমে, আন্তঃধর্মীয় সম্প্রীতি রক্ষা ও সুফিবাদের পূর্ণ অনুসরণ করে মানব কল্যাণমূলক কাজে সর্বাত্মক আত্মনিয়োগ করার দৃঢ় সংকল্প গ্রহন করে যথাযোগ্য মর্যাদা, ধর্মীয় ভাবগাম্ভীর্য ও স্বাস্থ্যবিধি মেনে পর্যটন নগরী কক্সবাজারে প্রথমবারের মত শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (কঃ) ট্রাস্ট নিয়ন্ত্রনাধীন মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ, কক্সবাজার জেলার শাখা সমুহের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ) উদযাপিত হয়।
এই আয়োজনের মধ্যে ছিল-র‌্যালি, আলোচানা সভা, মিলাদ মাহফিল ও আখেরি মুনাজাত। নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বর্ণাঢ্য র‌্যালিটি জসনে জুলুস কক্সবাজার পাবলিক লাইব্রেরি মাঠে এসে শেষ হয়। আলোচনা সভা, দরবারে গাউসুল আযম মাইজভান্ডারী, গাউসিয়া হক মনযিলের সাজ্জাদানশীন রাহবারে আলম আলহাজ শাহসুফি সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারীর (ম) গৃহিত ও শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (কঃ) ট্রাস্টের মাধ্যমে পরিচালিত মানব কল্যাণমূলক বিশাল কর্মযজ্ঞের চিত্র, মিলাদ মাহফিল ও আখেরি মুনাজাত অনুষ্ঠিত হয়। এই আয়োজন থেকে কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরকে “হযরত গাউসুল আযম মাইজভান্ডারী আন্তর্জাতিক বিমানবন্দর” নামকরণের জন্য বর্তমান সরকারের কাছে আবেদন জানানো হয়।
হেলাল মোঃ হেলাল উদ্দিনের সভাপতিত্বে উক্ত মাহফিলে প্রধান অতিথি ছিলেন রামু ও কক্সবাজারের জাতীয় সংসদ, সায়মুল সরওয়ার কমল, সৈয়দ আহমদুল হক মাইজভান্ডারী, এড. একরামুল হুদা, মাওলানা ফজলুল করিম, মোঃ মাকসুদুর রহমান হাসনী, আব্দুর রহমান, মোঃ আশরাফুজ্জামান আশরাফ, আশরাফ উদ্দিন সিদ্দিকী, মোঃ নাসির উদ্দিন, মোঃ শামসুল ইসলাম, নুরুল হক, জসিম উদ্দিন, ব্যাংকার মোস্তাক আহমেদ, মোঃ আজাদ, মোঃ হাশেম ও মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশের দায়িত্ব প্রাপ্ত সমন্বয়কারী ও আশেক ভক্তরা অংশ গ্রহণ করেন। সভা পরিচালনা করেন তাজকিয়া কেন্দ্রীয় কমিটির সভাপতি আরেফিন রিয়াদ।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com