বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:৪৫ অপরাহ্ন

শিরোনাম
২৪ ঘণ্টায় করোনায় আরও ২৩৭ জনের মৃত্যু লকডাউনকালীন অসহায় শিশু ও গরীব দুঃস্থদের মাঝে চট্রগ্রাম নাগরিক ঐক্যর পক্ষ থেকে রান্না করা খাবার বিতরণ চট্টগ্রামে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী, নিরবচ্ছিন্ন সেবা দিয়ে যাচ্ছে এশিয়ান স্পেশালাইজড হসপিটাল আগামী রবি ও বুধবার ব্যাংক বন্ধ আল্লামা মুফতি ইদ্রিছ রেজভীর ইন্তেকাল জাপা নেতা তপন চক্রবর্ত্তীর মৃত্যুতে উত্তর জেলা জাতীয় পার্টির শোক প্রকাশ চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ১৩১০ জনের, মৃত্যু ১৮ ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে অ্যামনেস্টির বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত অনিয়ম করলে ক্ষমা নেই, কঠোর শাস্তি: প্রধানমন্ত্রী একদিনে করোনায় সর্বোচ্চ ২৫৮ জনের মৃত্যু

লন্ডনপ্রবাসী জিয়াউদ্দীন আহমেদের ইন্তেকাল, কাল দাফন

চট্টগ্রামের রাউজান উপজেলার কোয়েপাড়াস্থ মৌলভী গোলাম কিবরিয়া বাড়ির মরহুম সৈয়দ এজাজউদ্দীন আহমেদের ছেলে যুক্তরাজ্য প্রবাসী সৈয়দ জিয়াউদ্দীন আহমেদ (৬৩) হৃদরোগে আক্রান্ত হয়ে লন্ডনের কুইন ভিকটোরিয়া হাসপাতালে ইন্তেকাল করেছেন।
তিনি যুক্তরাজ্যের লেনলি ইন্টারন্যাশনাল কারেন্সি এক্সচেঞ্জ লিমিটেডের সিনিয়র সেলস কন্সালটেন্ট পদে কর্মরত ছিলেন। তার স্ত্রী জ্যোৎস্না আক্তার স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রাক্তন সিনিয়র অফিসার এবং বর্তমানে যুক্তরাজ্যের রয়েল মেইল গ্রুপের সিনিয়র অফিসার হিসেবে কর্মরত আছেন। এছাড়া তিনি সাবেক মন্ত্রী, বর্ষিয়ান রাজনীতিবিদ আবদুল্লাহ আল নোমানের শ্যালক এবং ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমানের মামা।
আগামীকাল ১ মার্চ সোমবার অপরাহ্নে তার মরদেহ বাংলাদেশ বিমানে ঢাকায় পৌঁছানোর পর হেলিকপ্টার যোগে রাউজানের কোয়েপাড়াস্থ নিজ বাড়িতে নেয়া হবে এবং বাদ আসর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
শোক প্রকাশ করে ইডিইউর উপাচার্য অধ্যাপক মু. সিকান্দার খান বলেন, তার মৃত্যুতে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি একজন শুভাকাক্সক্ষী ও পরামর্শককে হারালো। তিনি প্রতিষ্ঠালগ্ন থেকে ইডিইউর আন্তর্জাতিক যোগাযোগ ও সুনাম প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলস কাজ করে গেছেন।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com