মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন

মা ও শিশু হাসপাতালে সীমানা প্রাচীর তৈরির আশ্বাস দিলেন এম.এ. সালাম

একজন পরিশ্রমী, পরোপকারী, মাটি ও মানুষের নেতা, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি এম এ সালাম। স¤প্রতি চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের স¤প্রসারিত শিশু কিডনী ও পেরিটোনিয়াল ডায়ালাইসিস ইউনিটের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন।
উক্ত অনুষ্ঠান শেষে হাসপাতালের কনফারেন্স রুমে অবকাঠামোর বিভিন্ন সংকটের কথা এম এ সালামের কাছে তুলে ধরেন পরিচালনা পরিষদের ডোনার সদস্য সম্মুখ করোনা যোদ্ধা ইঞ্জিনিয়ার মো: জাবেদ আবছার চৌধুরী। যিনি প্রতিনিয়ত হাসপাতালের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মানবতার কল্যানে দুঃস্থ রোগীদেরও সেবা দিয়ে যাচ্ছেন। সামাজিক উন্নয়ন প্রকল্প হতে হাসপাতালের চারিদিকে আধুনিক ও দৃষ্টিনন্দন সীমানা প্রাচীর নির্মাণ করে দেওয়ার জন্য তিনি এম.এ, সালামের দৃষ্টি আকর্ষণ করেন। ইঞ্জিনিয়ার মো: জাবেদ আবছার চৌধুরী যখন আবেদন তুলে ধরছিলেন তখন খুব মনোযোগ সহকারে শ্রবণ করেন এম এ সালাম। পরে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার সময় করোনা যোদ্ধা ইঞ্জিনিয়ার মো: জাবেদ আবছার চৌধুরীকে ধন্যবাদ জানান এবং তার দাবীগুলো পূরণের আশ্বস্ত করেন এবং জেলা পরিষদের পক্ষ থেকে হাসপাতালের জন্য প্রয়োজনী বিভিন্ন সহযােগীতার আশ্বাস প্রদান করেন।
মুল আনুষ্ঠানিকতা সেরে পুনরায় কনফারেন্স হলে সীমানা প্রাচীর নিয়ে ডিজাইন ও সম্ভাব্য বাজেট এবং পরিকল্পনা তৈরি করার জন্য জুরুরী আলোচনা করেন জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম। উক্ত আলোচনায় অংশ গ্রহণ করেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল পরিচালনা পরিষদের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট করোনা যোদ্ধা সৈয়দ মোরশেদ হোসেন, ট্রেজারার করোনা যোদ্ধা আলহাজ্ব রেজাউল করিম আজাদ, দাতা সদস্য সম্মুখ করোনা যোদ্ধা ইঞ্জি: মো: জাবেদ আবছার চৌধুরী এবং হাসপাতাল পরিচালক (অ্যাডমিনিস্ট্রেশন) করোনা যোদ্ধা ডাক্তার নুরুল হক।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com