বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন

শিরোনাম
চট্টগ্রামে করোনায় ১৭ জনের মৃত্যু নতুন সড়কে আন্ডারপাস-ইউলুপ নির্মাণের নির্দেশ রাঙ্গুনিয়ার তৃণমুল আওয়ামী লীগ নেতা কাশেমের মৃত্যুতে তথ্য মন্ত্রীর শোক করোনায় কর্মহীন হয়ে পড়া লোকজনদেরকে সহায়তার আওতায় আনা হয়েছে – ডিসি চট্টগ্রাম জেলা চট্টগ্রামে এসে পৌঁছেছে মর্ডানা ও সিনোফর্মের আরও ১ লাখ ৮৫ হাজার ২’শ ডোজ কোভিড-১৯ ৫০০ কর্মজীবী ও নির্মাণ শ্রমিকের মাঝে আ জ ম নাছিরের ত্রাণ সহায়তা ২৪ ঘণ্টায় করোনায় আরও ২৩৭ জনের মৃত্যু লকডাউনকালীন অসহায় শিশু ও গরীব দুঃস্থদের মাঝে চট্রগ্রাম নাগরিক ঐক্যর পক্ষ থেকে রান্না করা খাবার বিতরণ চট্টগ্রামে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী, নিরবচ্ছিন্ন সেবা দিয়ে যাচ্ছে এশিয়ান স্পেশালাইজড হসপিটাল আগামী রবি ও বুধবার ব্যাংক বন্ধ

কর্ণফুলীতে যাত্রীবাহী নৌকাডুবি: নিহত ১

চট্টগ্রাম নগরের পতেঙ্গা থানাধীন কর্ণফুলীর ১২ নম্বর ঘাট এলাকায় একটি যাত্রীবাহী নৌকা ডুবে মারা গেছেন সৈকত বড়ুয়া (২৮)। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
সৈকত কর্ণফুলী উপজেলার দক্ষিণ শাহ মিরপুর এলাকার প্রশান্ত বড়ুয়ার ছেলে। তিনি নগরে কর্মস্থলে আসার জন্য প্রতিদিনের মতো নৌকায় উঠেছিলেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সৈকতের মামাত ভাই পলাশ বড়ুয়া বলেন, নৌকাডুবিতে তিনজনকে উদ্ধারের পর হাসপাতালে আনার খবর পেয়ে পাড়া প্রতিবেশীদের সঙ্গে আমরাও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ছুটে আসি। এসে সৈকত বড়ুয়ার মরদেহ পাই।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, সকালে কর্ণফুলীর ১২ নম্বর ঘাটে নৌকাডুবির পর সৈকত বড়ুয়াকে উদ্ধার করে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com