শনিবার, ২৪ জুলাই ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন

এতিম শিশুদের পাশে স্মাইল বাংলাদেশ

‘জিতবে মানবতা, এগিয়ে যাবে দেশ- স্মাইল বাংলাদেশ’ এই শ্লোগানকে সমানে রেখে কাজ করে যাওয়া সংগঠন স্মাইল বাংলাদেশের এবারের ভালবাসা দিবসের আয়োজন ছিল ফয়েজ লেক কনকর্ডে। স্মাইল বাংলাদেশ প্রতি বছরের ন্যায় এরকম স্পেশাল দিনেও শিশুদের নিয়ে কাজ করতে কখনো ছুটে গেছে বৃদ্ধাশ্রম, কখনো প্যাগোডা, কখনো পার্কে। এবারের আয়োজন ছিল ৪টা এতিমখানার শিশুদের নিয়ে। সারা বছর এ বাচ্চাগুলো আনন্দ আয়োজন কিংবা উপভোগের খুব একটা সুযোগ পায় না। আমরা চেয়েছিলাম ভালবাসা দিবসে তাঁদের জীবনে অভিজ্ঞতার নতুন মাত্রা যোগ করতে। এরকম দিনে ভালবাসা বিনিময় করতে পেরে আমরা স্মাইল পরিবার খুব ভাগ্যবান মনে করছি। এসব শিশুদের নিয়ে দিনব্যাপী আয়োজনে ছিল বিভিন্ন রাইড শেয়ারিং, খেলাধুলা, কুইজ প্রতিযোগিতা, দুপুরের খাবার আর পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বেলা ১০টায় শুরু করে বিকাল ৪ টা পর্যন্ত আমরা আমাদের সবটুকু ভালবাসার দিয়ে পরশে তাঁদের মাতিয়ে রাখার নিরন্তর চেষ্টা করে গেছি।
ভালবাসা বিনিময় হোক সুবিধাবঞ্চিত মানুষের সাথে, তৈরী হোক সাম্যের গান। এই ভালবাসার ঢেউ ছড়িয়ে যাক ৫৬ হাজার বর্গমাইলে। সবাইকে ভালবাসা দিবসের শুভেচ্ছা।
আমাদের সাথে এই আনন্দোৎসবে যোগ আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার বিজয় বসাক, তিলোত্তমা চট্টগ্রামের প্রতিষ্ঠাতা সাহেলা আবেদীন, কমান্ডার এ.এস.এম. মনোয়ারুল ইসলাম, সাবেক জি.এম. কনকর্ড গ্রæপ। ৯ নং ওয়ার্ড কাউন্সিলর জহুরুল আলম জসিম, মো. রাশেদুল ইসলাম রাশেদ, সদস্য-বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ প্রচার ও প্রকাশনা কমিটি। বক্তব্য রাখেন স্মাইল বাংলাদেশের উপদেষ্টা ফারদিন বাপ্পী, পরিচালক-নজরুল ইসলাম জয়, সভাপতি-সাইফুল ইসলাম ইমরান, সাধারণ সম্পাদক-রাশেদ চৌধুরী প্রমুখ।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com