শনিবার, ২৪ জুলাই ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন

এক ছাদের নিচে মিলবে সবকিছু হালিশহরে লোটাস শপিং মলের উদ্বোধন

ছোট বাচ্চা থেকে শুরু করে সকল বয়সী নারী-পুরুষের কসমেটিকস, জুয়েলারি, পোশাক সামগ্রী নিয়ে নগরীর হালিশহর বড়পোল এলাকায় যাত্রা শুরু করেছে জনপ্রিয় ব্যান্ড লোটাস শপিং মল। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বিকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন এ শপিং মলের উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর নাজমুল হক ডিউক, মহিলা কাউন্সিলর জাহেদা বেগম পপি, জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি মো. হাবিব উল্লাহ, জয়নিউজের সম্পাদক ও চেম্বার পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, মুক্তিযোদ্ধ ইতিহাস ও সাহিত্য চর্চা পরিষদের সভাপতি এম নুরুল হুদা চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
লোটাস শপিং মলে সকল বয়সী নারী-পুরুষের দেশি-বিদেশী জুয়েলারি সামগ্রী, কসমেটিকস, জুতা, ব্যাগ, কিডস আইটেম ও পোশাক সামগ্রীর বিশাল সম্ভার রয়েছে। ন্যায্যমূলে মিলবে লোটাসের সকল পণ্য। বিভিন্ন দিবস উপলক্ষে থাকবে বিশেষ মূল্যছাড়। উদ্বোধন উপলক্ষে প্রথম দুইদিন থাকছে সকল পণ্যে ২০ শতাংশ ছাড়।
লোটাস শপিং মলের পরিচালক মো. খোরশেদ আলম সোহেল এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন ব্যবসা প্রতিষ্ঠানের সাফল্য ও উন্নতি কামনা করে বলেন, চট্টগ্রাম হচ্ছে বাণিজ্যিক রাজধানী। বিশে^র সাথে তাল মিলিয়ে ব্যবসার ধরণে দিন দিন পরিবর্তন আসছে। সেই পরিবর্তনের ধারাকে ধারণ করে আজকে লোটাস শপিংয়ের যাত্রা। ক্রেতাকে উন্নত সেবা ও পণ্য সরবরাহে লোটাস শপিং মল অগ্রণী ভূমিকা রাখবে সেটা কামনা করছি। উচ্চবৃত্ত থেকে শুরু করে মধ্য ও নিন্মবৃত্তের চাহিদার কথা মাথায় রেখে লোটাস শপিংমল তাদের কার্যক্রম চালিয়ে যাবে। সন্তুষ্ট কাস্টমারাই লোটাস শপিং মলকে এগিয়ে নিবে এই কামনা করছি।
অনুষ্ঠানে লোটাস শপিং মলের পরিচালকক খোরশেদ আলম সোহেল বলেন, কাস্টমারাকে উন্নত পণ্য ও সেবা দেয়ার মানসিকতা নিয়ে আমরা কাজ করছি। দেশীয় পণ্যের পাশাপাশি ভোক্তার চাহিদার কথা চিন্তা করে আমরা উন্নত দেশের বিভিন্ন পণ্য নিয়ে এসেছে। থাইল্যাড, মালেশিয়াসহ ১৬টি দেশের পণ্য লোটাস শপিং মলে পাওয়া যাবে। সকল পণ্য ন্যায্য মূল্যে সরবরাহের নিশ্চয়তা দিচ্ছি আমরা। কোনো ধরনের ভেজাল বা মানহীন পণ্য যাতে লোটাসে না আসে সে ব্যাপারে আমরা সর্বদা সচেষ্ট থাকবো। এরপরও কোনো ক্রেতা যদি ভেজাল পণ্য চিহ্নিত করতে পারে তাহলে সে ক্রেতাকে বিশেষ উপহার দেয়া হবে।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com