বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:০১ অপরাহ্ন

শিরোনাম
৫০০ কর্মজীবী ও নির্মাণ শ্রমিকের মাঝে আ জ ম নাছিরের ত্রাণ সহায়তা ২৪ ঘণ্টায় করোনায় আরও ২৩৭ জনের মৃত্যু লকডাউনকালীন অসহায় শিশু ও গরীব দুঃস্থদের মাঝে চট্রগ্রাম নাগরিক ঐক্যর পক্ষ থেকে রান্না করা খাবার বিতরণ চট্টগ্রামে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী, নিরবচ্ছিন্ন সেবা দিয়ে যাচ্ছে এশিয়ান স্পেশালাইজড হসপিটাল আগামী রবি ও বুধবার ব্যাংক বন্ধ আল্লামা মুফতি ইদ্রিছ রেজভীর ইন্তেকাল জাপা নেতা তপন চক্রবর্ত্তীর মৃত্যুতে উত্তর জেলা জাতীয় পার্টির শোক প্রকাশ চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ১৩১০ জনের, মৃত্যু ১৮ ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে অ্যামনেস্টির বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত অনিয়ম করলে ক্ষমা নেই, কঠোর শাস্তি: প্রধানমন্ত্রী

জনগণের ভোটাধিকার হরণ করে চট্টলার মাটিকে কলঙ্কিত করেছে সরকার -ডা. শাহাদাত

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ও সদ্য শেষ হওয়া চসিক নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন,আওয়ামী সরকার নির্বাচনকে নির্বাসনে পাঠানোর চূড়ান্ত পর্যায়ে পৌছে গেছে। নির্বাচনের নামে নাটকের মঞ্চায়ন করে জনগণের টাকা লুটপাট করছে। নির্বাচন কমিশন ও প্রশাসনকে সরকারের দলীয় অঙ্গসংগঠনে পরিণত করেছে। চসিক নির্বাচনের দিন সারাদেশের মানুষ দেখেছে, আওয়ামী লীগ সরকার কিভাবে জঘন্যভাবে নির্বাচনে প্রশাসন যন্ত্র ব্যবহার করেছে। জনগণের ভোটাধিকার হরণ করে চট্টলার মাটিকে কলঙ্কিত করেছে।
ডা.শাহাদাত হোসেন আরো বলেন, ভোটের ৭দিন আগে থেকে সরকার বিএনপির নেতাকর্মীদের উপর গায়েবী মামলা, হামলা চালিয়ে আসছে। ভোটের দিন বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে নগরবাসীকে অপমান করেছে। আমাদের এজেন্টকে কেন্দ্রে থেকে বের করে দিয়েছে, কেন্দ্রে প্রবেশ পর্যন্ত করতে দেয়নি। নিজেদের সন্ত্রাসী দ্বারা নিজেরা আক্রান্ত হয়ে বিএনপির নাম দিচ্ছে। জনগণ দেখেছে কারা সন্ত্রাসী কর্মকান্ড করেছে। কারা মানুষের ভোটের অধিকারকে কেড়ে নিয়েছে। ইনশাল্লাহ জুলুম নির্যাতনকে মোকাবেলা করে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনার যে আন্দোলন তা অব্যাহত থাকবে।
তিনি আজ শনিবার ( ৩০ জানুয়ারি) সদ্য শেষ হওয়া চসিক নির্বাচনে আওয়ামী সন্ত্রাসী কর্তৃক আহত নগর বিএনপির সাবেক সহ-সভাপতি ও আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ্ব মোহাম্মদ আলী দেখতে গেলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ন আহবায়ক আব্দুল মান্নান, বিএনপি নেতা সৈয়দ আবুল বাশার, আমানউল্লাহ আমান, লোকমান আলী, হাসান আলী, জামাল উদ্দিন, আবুল কালাম, মোহাম্মদ লিয়াকত, ফতে আলি, লিটন চৌধুরী, আলাউদ্দিন, আশু মোমেন, বাহাদুর, মনসুর, আলী আব্বাস, হারুন, হামিদ হোসেন, আরসে আজিম আরিফ, কফিল উদ্দিন, মোহাম্মদ হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com