মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন

ঘাতক দালাল নির্মূল কমিটির ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা মঙ্গলবার

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম জেলার উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে শহীদ জননী জাহানারা ইমামের প্রতিকৃতিতে পুষ্প অর্পণ, “মুক্তিযুদ্ধের চেতনার আন্দোলনের তিন দশক: চট্টগ্রামের ভূমিকা” শীর্ষক আলোচনা এবং দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ।
আজ ১৯ জানুয়ারি, মঙ্গলবার, বিকেল ৩টায়, নগরীর চেরাগী পাহাড়স্থ সুপ্রভাত স্টুডিও হলে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে প্রধান অতিথি থাকবেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর প্রখ্যাত আইনজীবী রানা দাশগুপ্ত। বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মুক্তিযুদ্ধ গবেষক ডা. মাহফুজুর রহমান, নারীনেত্রী জেসমিন সুলতানা পারু, নাট্যজন শুভ্রা বিশ্বাস, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগি অধ্যাপক রেজাউল করিম। প্রধান বক্তা থাকবেন সংগঠনের অষ্টম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক লেখক-সাংবাদিক শওকত বাঙালি।
অনুষ্ঠানে চট্টগ্রাম জেলার সকল সদস্য এবং চট্টগ্রামের বিভিন্ন উপজেলা ও থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক/আহবায়ক ও সদস্য সচিবকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য সংগঠনের জেলা সভাপতি প্রকৌশলী দেলোয়ার মজুমদার ও কার্যকরী সাধারণ সম্পাদক মো. অলিদ চৌধুরী অনুরোধ জানিয়েছেন।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com