মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

উন্নত-সমৃদ্ধ চট্টগ্রাম গড়তে ধানের শীষে ভোট দিন

১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে বাংলাদেশ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর একেএম আরিফুল ইসলাম ডিউক বলেছেন, উন্নত ও সমৃদ্ধশালী নগর হিসাবে চট্টগ্রাম শহরকে গড়ে তোলার জন্য বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনকে ভোট দিন। বিএনপি গণমানুষের কল্যানে রাজনীতি করে, দেশের কল্যাণে বিএনপির রাজনীতি। বিএনপির আমলে চট্টগ্রামে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে স্বর্ণাক্ষওে লিখা থাকবে। ডা. শাহাদাত হোসেন একজন মেধাবী নেতা, তিনি মেয়র নির্বাচিত হলে চট্টগ্রামের আমূল পরিবর্তন আসবে। আমি আপনাদের সন্তান, আপনাদের ভোটের একবার নির্বাচিত হয়েছি। স্বল্প সময়ে যে কাজ করেছি, সে কাজের মূল্যঅয়ন করে আমাকে ভোট দিবেন। আমার পুরো পরিবার বাকলিয়াবাসীর সেবায় উৎসর্গ করেছি।

আজ সোমবার (১৮ জানুয়ারি) ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়াডের সৈয়দ শাহ রোড, মেডিকেল সেন্টা, আতুরার দোকান, ওয়াপদা, রসুলবাগ এলাকায় বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন ও কাউন্সিলর পদে মিষ্টি কুমড়া প্রতীকের সমর্থন গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

এসময় ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হাজ্বী মো. এমরান উদ্দীন, হাজ্বী মো. ইউসুফ, মো. টিটু, জাহাঙ্গীর, মোকতার মেম্বার, মো. সেকান্দর, যুবদল নেতা ইসমাঈল বাবুল, আইয়ুব খান, হাছি মিয়া, মো. ইকবাল, গিয়াস উদ্দীন, মো. আরিফ হাবিব, খোরশেদ আলম, টিটু, মো. আজম, জমির, আরিফ, মিজান, আবদুল কাদের, এম মাহির উপস্থিত ছিলেন। 

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com