বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:৫৯ অপরাহ্ন

শিরোনাম
সিএন্ডএফ এজেন্টস নির্বাচনে সম্মিলিত-সমমনা ঐক্যজোটের আত্বপ্রকাশ ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপন উপলক্ষ্যে চসিকের “ওরিয়েন্টশন ও পরিকল্পনা সভা” চিকিৎসার সুযোগ না দিয়ে বেগম খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে এত আঘাতের পরেও খালেদাকে সুযোগ দিয়েছি: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র নৌবাহিনীর জাহাজ ‘তুলসা’ ভিড়লো চট্টগ্রাম বন্দরে আবরার হত্যা: ২০ জনের ফাঁসি, ৫ জনের যাবজ্জীবন প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে সরকারের পাশাপাশি সবাইকে উদ্যোগী হতে হবে নগরীতে ভূমিকম্প সহনীয় আবাসন নির্মাণ করার আহবান মেয়রের নগরীতে এবার ড্রেনে পড়ে নিখোঁজ ১০ বছরের শিশু একজনের ৫টির বেশি সিম নয়: সংসদীয় কমিটি

চট্টগ্রামে পাঠাওয়ের হেলমেট বিতরণ

যাত্রী এবং চালকদের সড়ক নিরাপত্তার বিষয়ে সচেতনতা বাড়াতে গত ২২শে অক্টোবর অনুষ্ঠিত হয় জাতীয় সড়ক দিবস উপলক্ষে পাঠাও এবং এটুআই এর যৌথ উদ্যোগে সেফটি ফার্স্ট ইভেন্ট।

আর সেই ধারাবাহিকতায় আজ ১৮ই নভেম্বর অন-ডিমান্ড ডিজিটাল প্ল্যাটফর্ম পাঠাও লিমিটেড চট্টগ্রামে স্থানীয় মোটরসাইকেল চালকদের মাঝে বিনামূল্যে কয়েক হাজার হেলমেট বিতরণ করে।

যাত্রী এবং চালকদের হেলমেট ব্যবহারে সচেতন করতেই পাঠাও এর এমন উদ্যোগ।

হেলমেট বিতরনের এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে ছিলেন আমির জাফর, ডেপুটি পুলিশ কমিশনার ট্র্যাফিক (দক্ষিণ)। তিনি বলেন, “বর্তমানে সড়কপথে মোটরযানের সংখ্যা, যাত্রী এবং যানবাহনের গতি বৃদ্ধি পাওয়ায় সড়ক নিরাপত্তার বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে । নিরাপদ সড়ক নিশ্চিত করতে সরকারের পাশাপাশি মোটরসাইকেল চালক, গাড়ি চালক, পথচারী, আইন প্রয়োগকারী সংস্থাসহ সংশ্লিষ্ট সকলের দায়িত্বশীল ভূমিকা পালন জরুরি । নিজের নিরাপত্তা শুরু হোক নিজের সচেতনতার মাধ্যমে।”

হেলমেট বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসি ট্র্যাফিক (উওর) – মোঃ মিজানুর রহমান, পাঠাও -এর প্রধান মার্কেটিং ম্যানেজার সায়েদা নাবিলা মাহাবুব, পাঠাও -এর চট্টগ্রাম ও সিলেটের অপারেশনস প্রধান ইশফাক চৌধুরী। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় রিপোর্টার ও সাংবাদিকবৃন্দ।

সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে পাঠাও। যাত্রী এবং চালকদের অধিক নিরাপত্তার জন্য পাঠাও ২৬,০০০ এরও বেশি হেলমেট বিতরণ করেছে।

শীঘ্রই সিলেটেও হেলমেট বিতরণের কার্যক্রম শুরু করা হবে। পাঠাও সর্বদা তার রাইডার এবং ব্যবহারকারীদের সুরক্ষাকে প্রথম অগ্রাধিকার দিয়ে থাকে। মোটরসাইকেল এবং গাড়ি চালকদের সুরক্ষা নিশ্চিত করতে স্বতস্ফূর্তভাবে কাজ করে চলেছে পাঠাও।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com