সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:০৩ অপরাহ্ন

শিক্ষকরা সমাজের আদর্শ – প্যানেল মেয়র

শিক্ষকরা সমাজের আদর্শ ও একটি প্রতিষ্ঠান। শিক্ষক আমাদের নৈতিক শিক্ষা দিয়ে জাতির প্রতি আমাদের দায়িত্ববোধ শিখায়েছেন। তাদেরকে দেখলে আমরা পথে ঘাটে পায়ে ধরে সালাম করি। যারা আমাদের মানুষ করেছেন তাদেরকে বৃদ্ধাশ্রমে থাকতে হবে এমন শিক্ষাও আমরা চাই না। বাইতুল হিকমাহ মাদ্রাসায় এসে আমার ভালো লাগল। শিক্ষার পরিবেশ সুন্দর।
গতকাল শনিবার নগরীর অক্সিজেন বাইতুল হিকমাহ মাদ্রাসার বৃত্তি প্রদান ও মেরিট ও অ্যাওয়ার্ড ২০১৯ অনুষ্ঠানে সংবর্ধিত চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আল্লাহ আমাকে এবং তাহার সৃষ্টিকে দয়া করেছেন। দয়া ও স্নেহ করে পৃথিবীর শ্রেষ্ঠ নবী হযরত মুহাম্মদ (স:) উম্মত ও মুসলমান করে প্রেরণ করে পাঠিয়েছেন ।
সহকারী শিক্ষক সুলতান নুরুদ্দীন ও মোহাম্মদ ওমর ফারুকের সঞ্চালনায় চেয়ারম্যান জনাব মুফতি ওমর শাহেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি বাইজিদ থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আরিফুর রহমান , উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর শিক্ষক অধ্যাপক ডক্টর মোহাম্মদ আবুল কালাম, চট্টগ্রাম প্রাইভেট মাদ্রাসা এসোসিয়েশন সভাপতি আলহাজ্ব আলহাজ্ব হাফেজ মাওলানা আবু তৈয়ব, বাইতুল হিকমাহ ২০১৯ এর মোড়ক উন্মোচন করেন পাচঁলাইশ থানা শিক্ষা অফিসার মোহাম্মদ আব্দুল হামিদ, প্রধান আলোচক হারুয়ালছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ ইকবাল চৌধুরী উক্ত প্রতিষ্ঠানের সিনিয়র ভাইস চেয়ারম্যান মাওলানা আবু তাহের মোহাম্মদ মাসুম ,মোহাম্মদ শফিউল আজম চেয়ারম্যান মোঃ সলিমুল্লাহ, সেক্রেটারি মোহাম্মদ কামাল উদ্দিন চৌধুরী। সহ-সম্পাদক এস এম মুস্তাফা আমিন ,মাদ্রাসার অধ্যক্ষ মওলানা রশিদ আহমেদ শাহীন, বায়তুল হিক্মাহ অক্সিজেন শাখার অধ্যক্ষ হাফেজ মাওলানা মোঃ সাইফুল ইসলাম, মোহাম্মদ সাইফুল ইসলাম ,মোহাম্মদ মহিম উদ্দিন, মোঃ জামাল উদ্দিন, মাওলানা মঈনুদ্দীন হাফেজ মাহমুদ হাসান, আমানুল্লাহ ,আলহাজ্ব আব্দুল মান্নান ,মাহমুদুর রহমান ,মোঃ শামসুল আলম সহ শেয়ারহোল্ডার গণ।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com