বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন

শিরোনাম
সিএন্ডএফ এজেন্টস নির্বাচনে সম্মিলিত-সমমনা ঐক্যজোটের আত্বপ্রকাশ ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপন উপলক্ষ্যে চসিকের “ওরিয়েন্টশন ও পরিকল্পনা সভা” চিকিৎসার সুযোগ না দিয়ে বেগম খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে এত আঘাতের পরেও খালেদাকে সুযোগ দিয়েছি: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র নৌবাহিনীর জাহাজ ‘তুলসা’ ভিড়লো চট্টগ্রাম বন্দরে আবরার হত্যা: ২০ জনের ফাঁসি, ৫ জনের যাবজ্জীবন প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে সরকারের পাশাপাশি সবাইকে উদ্যোগী হতে হবে নগরীতে ভূমিকম্প সহনীয় আবাসন নির্মাণ করার আহবান মেয়রের নগরীতে এবার ড্রেনে পড়ে নিখোঁজ ১০ বছরের শিশু একজনের ৫টির বেশি সিম নয়: সংসদীয় কমিটি

রাউজানের কাউন্সিলর জাহাঙ্গীরের মৃত্যু : নোমান ও আকবরের শোক প্রকাশ

রাউজান পৌরসভার সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা জাহাঙ্গীর আলম চৌধুরীর ইন্তেকালে সাবেক মন্ত্রী ও বিএনপি’র ভাইস চেয়ারম্যান জনাব আবদুল্লাহ আল নোমান এবং চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক রাষ্ট্রদূত জনাব গোলাম আকবর খোন্দকার এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ বলেন, মরহুম জাহাঙ্গীর আলম চৌধুরীর রাউজানের জনগণের কল্যাণে ব্যাপক ভ‚মিকা রেখে খুবই জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তাঁর অকাল মৃত্যুতে জাতীয়তা বাদী শক্তির অপূরণীয় ক্ষতি হয়েছে। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। উল্লেখ্য জাহাঙ্গীর আলম চৌধুরী ৯ নভেম্বর ২০১৯ সকালে ইন্তেকাল করেন এবং একই দিন সুলতানপূরস্থ নিজ বাড়ীর পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
বিএনপি’র নেতৃবৃন্দের শেষ শ্রদ্ধা জ্ঞাপন
বিএনপি চট্টগ্রাম উত্তর জেলা, রাউজান উপজেলা ও পৌরসভার নেতাকর্মী বিপুল সংখ্যক জনগণ জাহাঙ্গীর আলম চৌধুরীর সুলতানপূরস্থ নিজ গ্রামের ঈদগাহ মাঠে ৯ নভেম্বর বাদ মাগরীব নামাজে জানাযায় অংশগ্রহণ করেন। জানাযায় অংশগ্রহণ করেন জেলা বিএনপি নেতা এম.এ হালিম, জসীম উদ্দীন শিকদার, সেকান্দর চৌধুরী, অধ্যাপক জসীম উদ্দীন চৌধুরী, কুতুব উদ্দীন খান, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সভাপতি হাসান মোহাম্মদ জসীম, রাউজান উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক এডভোকেট রফিকুল আলম, মৎসজীবী দল চট্টগ্রাম উত্তর জেলার আহবায়ক শফিউল আলম চৌধুরী, পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক আবু আহমদ, উত্তর জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক এইচ.এম. নুরুল হুদা, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক একরাম হোসেন, স্বেচ্ছাসেবক দল চট্টগ্রাম উত্তর জেলার সহ-সভাপতি জি.এম. মোরশেদ, বিএনপি নেতা নাছির উদ্দিন, সৈয়দ শাহ নেওয়াজ, মো. নজরুল, মো. আরিফুর রহমান, শহীদুল আলম, কামরুল হোসেনসহ প্রমুখ নেতৃবৃন্দ। নামাজের জানাযার পর রাউজান উপজেলা ও পৌরসভা বিএনপি’র পক্ষ থেকে মরহুমের কবরে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পুষ্পমাল্য অর্পণকালে বিএনপি’র বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com