মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম
আনোয়ারা উপজেলায় পিস প্রকল্পের উগ্রবাদ প্রতিহতকরণে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণ” বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পুলিশ কমিশনারের সাথে ডা.শাহাদাত হোসেনের সাক্ষাৎ মৎস্যজীবী লীগের স্বীকৃতি প্রদানের ২য় বর্ষপূর্তির আলোচনা সভা চসিক মেয়রের সাথে সিএমপি কমিশনারের সৌজন্য সাক্ষাত খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপিই দায়ী ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না-দীপু মনি বাংলাদেশ এখন বিনিয়োগ বান্ধব দেশ: আইনমন্ত্রী খালেদা জিয়ার মেডিক্যাল রিপোর্ট বিদেশে পাঠানো হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী মিডিয়া অঙ্গনে আলোচনার কেন্দ্র বিন্দু বিটিভি চট্টগ্রামের ধারাবাহিক ‘জলতরঙ্গ’ চট্টগ্রামে গণপরিবহনে হাফ পাসের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন

উৎসবমুখর পরিবেশ সিঅ্যান্ডএফ এজেন্ট নির্বাচন চলছে

উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে চিটাগাং কাস্টমস সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচন। মঙ্গলবার (১২ মার্চ) সকাল ৯টা থেকে নগরের লালখান বাজার এলাকার লেডিস ক্লাবে ভোট গ্রহণ শুরু হয়।

বিকেল পাঁচটা পর্যন্ত ২ হাজার ৩৩৮ জন ভোটাধিকার প্রয়োগ করবেন। এবার ২৯টি পদের বিপরীতে দুইটি প্যানেলে ৫৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি ‘সমমনা পরিষদ’র আকতার-বাচ্চু প্যানেল, অপরটি ‘সম্মিলিত পরিষদ, সচেতন ফোরাম ও সমন্বয় পরিষদ’র সম্মিলিত ঐক্যজোটের জামান-সবুজ প্যানেল।

সমমনা পরিষদ প্যানেল

সভাপতি প্রার্থী একেএম আকতার হোসেন ও সাধারণ সম্পাদক প্রার্থী আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু। এ ছাড়া অন্যরা হলেন- ১ম সহ-সভাপতি : ছৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, ২য় সহ-সভাপতি : আই এম এম রফিকুল ইসলাম, ৩য় সহ-সভাপতি : মিচ্ছু সাহা, ১ম যুগ্ম-সাধারণ সম্পাদক : কাজী মাহমুদ ইমাম বিলু, ২য় যুগ্ম-সাধারণ সম্পাদক : গোলাম রাব্বানী রিগ্যান, কাস্টম বিষয়ক সম্পাদক : উবায়দুল হক আলমগীর, ১ম ও ২য় কাস্টম বিষয়ক সহসম্পাদক : আশরাফুল হক খান স্বপন ও আবুল খায়ের, বন্দর বিষয়ক সম্পাদক : লিয়াকত আলী হাওলাদার, ১ম ও ২য় বন্দর বিষয়ক সহ সম্পাদক : আমিনুল হক ও হাসান মুরাদ, প্রযুক্তি প্রশিক্ষণ ও আইন বিষয়ক সম্পাদক : জয়নাল আবেদীন রানা, প্রচার ও দপ্তর বিষয়ক সম্পাদক : হাসিউদ্দিন আলম রুমি, সাংস্কৃতিক শ্রম ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক : শিহাব চৌধুরী বিপ্লব। নির্বাহী সদস্য : মো. ওমর ফারুক, সাধন কান্তি বড়–য়া, আবদুল হাই মাসুম, সিরাজ উদ্দীন আহমেদ, আবদুল মতিন, সাইফুদ্দীন সিদ্দীকি, জামাল উদ্দিন বাবলু, এ এস এম ইসমাইল খান, আকতার হোসেন মিলন, অনুপ সেন, আবদুল মান্নান সোহেল এবং মোহাম্মদ ফুরকান ।
সম্মিলিত ঐক্যজোট প্যানেল
সভাপতি প্রার্থী মোহাম্মদ সায়েদুজ্জামান খান ও সাধারণ সম্পাদক ওমর ফারুক সবুজ। এছাড়া অন্যপ্রার্থীরা হলেন প্রথম সহ-সভাপতি: খন্দকার লতিফুর রহমান(আজিম), ২য় সহ-সভাপতি: আবু সালেহ, ৩য় সহ-সভাপতি মো. নুরুল আবছার। প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক: শংকর সেনগুপ্ত, দ্বিতীয় যুগ্ম-সাধারণ সম্পাদক: মো. নুরুল আবছার। অর্থ সম্পাদক: মো. সাইফুদ্দিন, কাস্টমস বিষয়ক সম্পাদক: আহমাদ শাহীদ উদ্দিন, কাস্টমস বিষয়ক প্রথম সহ-সম্পাদক: মো. এনামুল করিম (বাচ্চু) কাস্টমস বিষয়ক ২য় সহ-সম্পাদক সারাফত উল্যাহ ( শিপন), বন্দর বিষয়ক সম্পাদক: মো, মোর্শেদ আলী, বন্দর বিষয়ক প্রথম সহ-সম্পাদক: আবদুল করিম, বন্দর বিষয়ক দ্বিতীয় সহ- সম্পাদক: মাহমুদুল হাসান, প্রযক্তি, প্রশিক্ষণ ও আইন বিষয়ক সম্পাদক:  এমরান উদ্দিন স্বপন, প্রচার ও দপ্তর বিষয়ক সম্পাদক: শওকত আকবর, সাংস্কৃতিক, শ্রম ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক: শফিউল আজম খান। নির্বাহী সদস্যবৃন্দ : এম নুর মোহাম্মদ, মো. আলতাফ হোসেন ভূঁঞা, ওসমান গনি চৌধুরী, শেখ জাকির হোসেন, মো. মনিরুজ্জামান, এস এম ফরিদুল আলম, মো. রকিবুল আমীন ভূঁইয়া, মো, সিরাজুল ইসলাম, মো. চান্দু মিঞা, মো. জাকির হোসেন চৌধুরী , গোলাম নবী এবং মো. হুমায়ুন কবীর।

এবার প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন মোহাম্মদ নুরুল ইসলাম। নির্বাচন কমিশনার হিসেবে আছেন মোহাম্মদ আবদুন নুর ও মোহাম্মদ শরীফ।

নির্বাচন কেন্দ্রে দায়িত্ব পালন করছেন কোতোয়ালী থানার এসআই মো. ইদ্রিস আলী। তিনি জানান, সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। ৪০ জন পুলিশ সদস্য দায়িত্ব পালন করছেন।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com