মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম
এই সরকার বাংলাদেশকে চরম অবক্ষয়ের দিকে নিয়ে যাচ্ছে – ডা. শাহাদাত এডিস মশার বংশ বিস্তার রোধে অভিযান ৪ ব্যক্তিকে ১৮ হাজার টাকা জরিমানা পরিকল্পিত আবাসন গড়ার মাধ্যমে নিরাপদ ও বাসযোগ্য নগরী গড়তে হবে দেশে ফিরলেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী জুলধা রোহান ডেইরী ফার্মের গরু বিক্রির ২লক্ষ টাকা আত্মসাৎ করতেই ব্যবসায়ীর বিরুদ্ধে চাঁদাবাজির নাটক ! সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে কন্যা শিশুদের যথাযথ নিরাপত্তা নিশ্চিত করা অপরিহার্য : প্রধানমন্ত্রী দেশে সাম্প্রাদায়িক সম্প্রতি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর : আইনমন্ত্রী দেশে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু পূজায় জঙ্গি হামলার কোনো হুমকি নেই : র‌্যাব ডিজি সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করতে হবে : কৃষিমন্ত্রী

নতুন ফিসারীঘাটে বিহিন্দী জালবোট মালিক ত্রিবার্ষিক নিবার্চনে সভাপতি প্রার্থী সেলিম উল্লাহর নিবার্চনী অফিস উদ্ভোধন

আজ রবিবার দুপুরে নগরীর নতুন ফিসারীঘাটে চট্টগ্রামস্থ কক্সবাজার সামুদ্রিক মৎস্য অহরণকারী বিহিন্দী জালবোট মালিক সমবায় সমিতি লিমিটেডের  ত্রিবার্ষিক নিবার্চনে সভাপতি প্রার্থী  সেলিম উল্লাহ  (হারিকেন মার্কা) এর নিবার্চনী অফিস উদ্ভোধন উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্টিত। 

আলহাজ্ব মাহমুদুল হক কোম্পানির সভাপতিত্বে হাফেজ মোঃ ইসমাঈলএর সঞ্চালনায় নগর মৎস্যজীবি লীগের সভাপতি ও সোনালী যান্ত্রিক মৎস্যসম্পদ সমবায় সমিতির মহাসচিব আমিনুল হক বাবুল সরকার প্রধান অতিথি, সোনালী যান্ত্রিক মৎস্যসম্পদ সমবায সমিতির পরিচালক আলহাজ্ব কাউছার উজ্জামান বিশেষ অতিথি এই সময় আরো বক্তব্য রাখেন,সামুদ্রিক মৎস্য অহরণকারী বিহিন্দী জালবোট মালিক সমবায় সমিতি লিমিটেড  ত্রিবার্ষিক নিবার্চনে সভাপতি প্রার্থী মোঃ সেলিম উল্লাহ  (হারিকেন মার্কা),প্রবীর দাস, এরশাদুল আলম,  এমদাদুল হক,  হাজী জাফর আলম,  মোঃ সেলিম কমিশনার,  আবদুর রহিম রসুল, নুরুল আবছার কোং,  আবুল কালাম,  আবদুল আজিজসহ প্রমুখ।

প্রধান অতিথি আমিনুল হক বাবুল সরকার বলেন, নিবার্চন শান্তিপূর্ণ ও সুষ্ট হবে। ভোটাররা ভোটধিকার প্রয়োগ করে  তাদের প্রছন্দের প্রতিনিধি নিবার্চন করবে। নির্বাচিত প্রতিনিধিরা বোট মালিক ও মাঝিমল্লাদের স্বার্থে কাজ করবে এটা আমার প্রত্যাশা।

সামুদ্রিক মৎস্য অহরণকারী বিহিন্দী জালবোট মালিক সমবায় সমিতি লিমিটেডের ত্রিবার্ষিক নিবার্চনে সভাপতি প্রার্থী  সেলিম উল্লাহ  (হারিকেন মার্কা) বলেন, একটি কুচক্রী গোষ্টী ১০বছর নিবার্চন না দিয়ে সংগঠনকে জিম্মি করে রেখেছিল। আমি নিবার্চিত হলে সমুদ্রে জলদস্যু কতৃক মাঝিমাল্লা অপহরণ , কোষ্টগাড ও কাস্টমস সমস্যা দ্রুত সমাধানে চেষ্টা করব। বোটমালিক ও মাঝিমাল্লারা এক সাথে কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে যাব।

সাবেক কমিশনার মোঃ সেলিম বলেন,কারো কথায় কান দেবেন না, আমাদের দুঃসময়ে সেলিম এগিয়ে আসে,তাই আমরা আমাদের স্বার্থে সেলিমকে হারিকেন মার্কায় ভোট দিয়ে নিবার্চিত করব।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com