বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন

শিরোনাম
শুভ জন্মদিন মানবিক বিশ্বনেত্রী শেখ হাসিনা নিবন্ধন পেল ইলেকশন মোনিটরিং ফোরাম গণতন্ত্র, অগ্রগতি, বিশ্ব নারী জাগরণের প্রতীক প্রধানমন্ত্রী শেখ হাসিনা : তথ্যমন্ত্রী ৭৫’র পরবর্তী বাংলাদেশে সৎ, যোগ্য ও সাহসী নেতার নাম শেখ হাসিনা : ওবায়দুল কাদের শেখ হাসিনা শুধু দেশেই নন, বহির্বিশ্বেও অন্যতম সেরা রাষ্ট্রনায়ক : রাষ্ট্রপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আগামীকাল বন্দরের শূন্যপদে করোনা ইউনিটের কর্মকর্তা ও কর্মচারীদের পূনবহালের দাবী দুই ব্যবসায়ীকে ৫মাসের কারাদন্ড ১ অক্টোবর থেকে ৫ দিন ব্যাপী দুর্গোৎসব উদযাপিত হবে বিদেশী পর্যটককে আকৃষ্ট করার মত পরিবেশ উপহার দিতে পারলেই দেশের অর্থনীতিকে সমৃদ্ধ করবে: ড. ইদ্রিস আলী

এ যেন মৃত্যুর ফাঁদ

রাঙ্গুনীয়া উপজেলা কোদালা ইউনিয়ন ২নং ওয়ার্ড দোপাঘাট এলাকায় একমাত্র চলাচল সড়কে মাটি সরে রাস্তার ডালায় ও ইটসহ তলিয়ে গিয়ে বিশাল গর্তে সৃষ্টি হয়েছে।

গত ১৭ ই আগস্ট ২০২২ ইং তারিখে সরজমিনে গিয়ে দেখা যায়, দোপাঘাট পুলিশ বিটের ৫০ মিটার আগে চন্দ্রঘোনা ফেরিঘাট সংযোগ সড়কটিতে মাঝখানে মাটি সরে বিশাল গর্ত পরিণত হয়।

ঐ এলাকার বাসিন্দাদের সাথে কথা বলে জানা যায়, দোপাঘাট ব্রিকফিলের ইটের ভারী গাড়ির কারণে প্রথমে ছোট গর্ত সৃষ্টি হয়, পরবর্তীতে গর্তটিতে বৃষ্টি পানি যাওয়াতে এত বড় গর্ত হয়ে যায়।

এলাকার মেম্বারকে জানিয়েছেন কিনা প্রশ্নের জবাবে বলেন, মেম্বারকে জানানোর সত্ত্বেও এখনো কোন ব্যবস্থা নেয়নি”

এলাকাবাসী আরো জানান, রাতের বেলায় ছোট যাত্রীবাহী সিএনজি, অটো রিক্সা, বাইক চলাচল করার সময় অসতর্কবশত যেকোনো সময় বড় সড়ক দুর্ঘটনা হতে পারে, তাই স্থানীয় প্রশাসন ও রাঙ্গুনিয়া উপজেলা প্রশাসনের কাছে আবেদন, যেন অতিসত্বে এই গর্তটি ভরাট করে এবং ভারী যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা দেওয়া হয়।

এ ব্যাপারে উক্ত এলাকার বাসিন্দা যুবলীগ নেতা মোঃ আলি বলেন, কোদালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ২নং ওয়ার্ডের মেম্বারকে ইতোমধ্যে জানানো হয়েছে, স্থানীয় প্রশাসন যদি অতিসত্বে গর্ত ভরাট কাজ সম্পন্ন না করেন তবে খুব শীঘ্রই গর্ত ভরাট করে নিরাপদ যানবাহন চলাচল নিশ্চিত করবে যুবলীগ।

এদিকে, কোদালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে আলহাজ্ব কইয়ুম চেয়ারম্যান বলেন, আমি অসুস্থ হাসপাতালে আছি, আমাকে কেউ এই বিষয়ে জানায়নি, আপনাদের মাধ্যমে জেনেছি, খুব শিগ্রি ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে মানুষ দিয়ে গর্ত ভরাট করে দিব।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com