মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন

নাগরিকগণ হয়রানির স্বীকার না হয় আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে

চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরিচালি জেনারেল হাসপাতালে কর্মরত চিকিৎসক, নার্স ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের এক সমন্বয় সভা গতকাল সকালে জেনারেল হাসপাতালের সম্মেলন কক্ষে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলম। উপস্থিত ছিলেন-ওয়ার্ড কাউন্সিলর আবদুস সালাম মাসুম, স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ ইমাম হোসেন রানা, এমও ইনচার্জ ডা. দীপা ত্রিপুরা, মেডিকেল অফিসার ডা. জোনাকী দেবী, ডা. নিবেদিতা দেবী, ডা. মো. রেজাউল করিম, ডা. দীপান্বিতা নাথ, ডা. নাজিয়া খুরশীদ পিংকি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ শহীদুল আলম বলেন, চসিক সাধারণ নগরবাসীর স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছে। এই সেবা প্রদানে নাগরিকগণ যাতে কোন প্রকার হয়রানির স্বীকার না হয়। সে লক্ষে আপনাদের আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে। তিনি সকলকে সময়মতো অফিসে উপস্থিতিসহ নিষ্ঠার সথে দায়িত্ব পালনের আহবান জানান। আপনাদেরই চসিক স্বাস্থ্য বিভাগের সুনাম রক্ষায় কাজ করতে হবে।

সভাপতির বক্তব্যে ডা. সেলিম আকতার চৌধুরী বলেন, অনেক সমস্যা ও সীমাবদ্ধতার মধ্যেদিয়ে আমাদের কাজ করতে হচ্ছে। তিনি সমস্যাগুলো চিহ্নিত করে পর্যায়ক্রমে সেগুলো সমাধান করা হবে বলে জানান এবং সকলকে আন্তরিকতার সাথে অর্পিত দায়িত্ব পালন করে স্বাস্থ্য বিভাগের অর্জিত সুনাম অক্ষুন্ন রাখতে হবে।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com