মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন

জঙ্গল সলিমপুর ১নং সমাজের উদ্যেগে দোয়া ও মিলাদ মাহফিল

গত ২৪শে জুলাই রবিবার বিকালে জঙ্গল সলিমপুরে সরকারের মহাপরিকল্পনা বাস্তবায়ন ও প্রকৃত ভূমিহীনদের পুনর্বাসন সংক্রান্ত মতবিনিময় সভায় ,যে যেখানে আছেন, থাকেন। অন্য কোথাও যেতে হবে না। আপনাদের এখানেই পুনর্বাসন করা হবে। ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদ এমপি’র এই ঘোষনায় জঙ্গলসলিমপুর ১নং সমাজ ও চট্টগ্রাম মহানগর ছিন্নমুল বস্তিবাসী সংগ্রাম পরিষদের উদেগ্যে আজ শুক্রবার বাদ জুমা হযরত ওমর ফারুক (রাঃ) কেন্দ্রীয় জামে মসজিদ পাঙ্গনে উক্ত মসজিদের খতিব হাফেজ মৌলানা মোঃ বেলাল দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনায অনুষ্ঠিত হয় ।

পূর্ণবাসনের ঘোষনা দেওয়ায় ২৪ হাজার ছিন্নমুলবাসী পক্ষ থেকে প্রধানমন্ত্রীসহ চট্টগ্রামের সকল মন্ত্রী, সংসদ সদস্য, আওয়ামীলীগের কেন্দ্রীয়-স্থানীয় নেতা ও প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

মিলাদ ও দোয়া মাহফিলে মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ভুমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদ এমপি, তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি,চসিক মেয়র রেজাউল করিম চৌধুরী ও দিদারুল এমপিসহ সকলের সুস্থতা ও রোগমুক্তি কামনা করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন জঙ্গল সলিমপুর সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল মিয়া,সাধারণ সম্পাদক মুক্তিযুদ্ধা আবদুর রশিদ, ১নং সমাজ কল্যান পরিষদের সভাপতি গাজী সাদেকুর রহমান, সাধারণ সম্পাদক  গোলাম গফুর, সাবেক সাধারণ সম্পাদক আরিফুর রহমান,সাংগঠনিক সম্পাদক মোঃ মুকুল শেখসহ এলাকার সকল মুসল্লীরা অংশগ্রহণ করেন।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com