সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৫২ অপরাহ্ন

শিরোনাম
ঢাকার সাংবাদিকরা জামাই আদরে তোপের মুখে আওয়ামী লীগ নেতারা ‘সরকার সশস্ত্র বাহিনীর জন্য আধুনিক যুদ্ধাস্ত্র সংগ্রহ করছে’ ১০ তারিখে বিএনপি ঢাকার বুকে আত্মসমর্পণ করবে, যেভাবে পাকিস্তানিরা করেছিল : তথ্যমন্ত্রী দেশ বাঁচাতে নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে: ওবায়দুল কাদের চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন ও ৪ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর জনসভায় মাঠের বাইরে আরো আট-দশগুণ মানুষ হবে : তথ্যমন্ত্রী আসিফ নজরুল ও সাংবাদিকদের উপর ক্ষেপলেন ভূমিমন্ত্রী ব্রাজিলকে হারিয়ে দিলো ক্যামেরুন ৪ই ডিসেম্বর চট্টগ্রামের রাস্তাঘাটে মানুষের সরব উপস্থিতি থাকবে – হুইপ স্বপন

লরি চাপায় বায়েজিদের লিংক রোডে কলেজছাত্রী নিহত

চট্টগ্রামের বায়েজিদ লিংক রোডে গাড়ির ধাক্কায় ১৯ বছরের এক কলেজছাত্রী নিহত হয়েছেন। বাবার সঙ্গে মোটরসাইকেলে করে কলেজ যাওয়ার পথে লরিটি ধাক্কা দিয়ে পালায়।

চোখের সামনে মেয়ের মৃত্যু দেখে বেশ কয়েকবার সড়কে চলাচলরত গাড়ির নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টাও করেছেন ওই কলেজছাত্রীর বাবা। শনিবার (২৩ জুলাই) বেলা ২টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, মোটরসাইকেলে করে মেয়েকে কলেজে পৌঁছে দিতে বায়েজিদ লিংক রোড ধরে যাচ্ছিলেন বাবা। পেছন থেকে দ্রুতগামী আসা একটি লরি মোটরসাইকেলে ধাক্কা দিলে তারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গিয়ে লরির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন ওই কলেজছাত্রী।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমাদের টিম সেখানে গিয়েছে। তাদের বাড়ি ফৌজদারহাট এলাকায় বলে জানতে পেরেছি। নাম-পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত পরে বলা যাবে।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com