মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন

বিএনপি’র মন থেকে শ্রীলংকার স্বপ্ন মুছে যেতে বেশি সময় লাগবে না : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি নেতারা বাংলাদেশের অবস্থা শ্রীলংকার মতে হবে বলে যে স্বপ্ন দেখছেন তাদের সেই স্বপ্ন মুছে যেতে বেশী সময় লাগবে না।
তিনি বলেন, ‘বাংলাদেশের অবকাঠামো ও অর্থনীতি শ্রীলংকার মত নয়, তাই বাংলাদেশ কখনো শ্রীলংকা হবে না, আর বিএনপি’র মন থেকে শ্রীলংকার স্বপ্ন মুছে যেতেও বেশী সময় লাগবে না।’
হানিফ আজ বুধবার সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডস্থ নিজ বাসভবনে সাংবাদিক রুবেল হত্যার বিষয়ে জেলার সর্বস্তরের সাংবাদিকদের সাথে মতবিনিময় শেষে এ সব কথা বলেন।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, দেশের উন্নয়ন যাদের পছন্দ নয়, উন্নয়ন দেখলেই যাদের গাত্রদাহ হয় তারা বাংলাদেশের অবস্থা শ্রীলংকার মত হবে এমনটি বলে বেড়াচ্ছেন। যারা শ্রীলংকার স্বপ্ন দেখছেন এর আগে তারা মিশরকে নিয়েও স্বপ্ন দেখেছেন।
হানিফ বলেন, সকাল-বিকাল যাদের সরকার বিরোধী মিথ্যাচার করার অভ্যাস তারা আসলে দেশের উন্নয়ন অগ্রগতি দেখে গাত্রদাহের কারনে এসব কথা বলে যাচ্ছেন।
সাংবাদিক রুবেল হত্যার মামলার বিষয়ে তিনি বলেন, সাংবাদিক রুবেল হত্যার মামলা পিবিআইতে দেবার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে অবহিত করা হয়েছে। দ্রুত তদন্ত শেষে এই মামলার রহস্য উদঘাটন করে দোষীদের আইনের আওতায় আনা হবে।
উল্লেখ্য, গত ৩ জুলাই দৈনিক আমাদের নতুন অর্থনীতি পত্রিকার জেলা প্রতিনিধি ও দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হাসিবুর রহমান রুবেল নিখোঁজ হওয়ার পাঁচদিন পর কুমারখালী সেতুর নিচ থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।
যশোরে যুবদল নেতা হত্যাকা-ে সরকারকে দায়ী করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মন্তব্য প্রসঙ্গে মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপির সময়ে আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যার দায় কি মির্জা ফখরুল সাহেবরা স্বীকার করে নিয়েছেন?।
এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমনসহ দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com