মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:১১ পূর্বাহ্ন

চসিক কাউন্সিলর নুরুল আমিনের বাসা থেকে পুত্রবধূর লাশ উদ্ধার

চট্টগ্রাম সিটি করপোরেশনে এক ওয়ার্ড কাউন্সিলরের পুত্রবধূর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় নগরের পাহাড়তলী থানার সরাইপাড়ার একটি বাসা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।
নিহত রেহনুমা ফেরদৌস (২৫) চট্টগ্রাম সিটি করপোরেশনের ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ডের কাউন্সিলর নুরুল আমিনের ছেলে নওশাদুল আমিনের স্ত্রী। তার ২ বছরের একটি মেয়ে রয়েছে।
পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোস্তাফিজুর রহমান বলেন, রেহনুমা ফেরদৌসের লাশ শোয়ানো ছিল বিছানায়, গলায় মিলেছে দাগ। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে।
পুলিশের ভাষ্য, গৃহবধূ রেহনুমা ফেরদৌস ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন উল্লেখ করে স্বামীর পরিবার থানায় খবর দিয়েছে। তবে এ বিষয়ে কাউন্সিলর নুরুল আমিনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।
রেহনুমার বাবা তারেক ইমতিয়াজ বলেন, ‘আমরা গিয়ে আমার মেয়ের লাশ বিছানায় পেয়েছি। গলায় দাগ ছিল, লাশের হাতের মুঠোতে কিছু চুলও ছিল। মনে হচ্ছে নির্যাতন করেই হত্যা করেছে। আমরা মামলা করব।’
তিনি বলেন, বিয়ের পর থেকে নিয়মিত শ্বশুর পক্ষের লোকজন তাকে নির্যাতন করত। যৌতুক ও উপহার দেয়ার জন্যই এসব নির্যাতন করত রেহনুমার শাশুড়ি ও তার ব্যাংকার স্বামী নওশাদুল আমিন। এসব নিয়ে বিভিন্ন সময় পারিবারিক ও সামাজিক বৈঠকও হয়েছে।
এদিকে গতকাল বিকেল ৫টা পর্যন্ত কোনো পক্ষই থানায় মামলা করেনি বলে জানান ওসি মোস্তাফিজ।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com