বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:৪২ অপরাহ্ন

শিরোনাম
চুয়েটে আজ উদ্বোধন হচ্ছে দেশের প্রথম আইটি বিজনেস ইনকিউবেটর আজ অধ্যাপক মোহাম্মদ খালেদ-এর জন্মশতবার্ষিকী বিএনপি’র আন্দোলনের হুমকি নিয়ে আমাদের মাথা ব্যথা নেই: ওবায়দুল কাদের চামড়ার মূল্য নির্ধারণ সব কারাগার ও থানায় বায়োমেট্রিক পদ্ধতি চালু করতে হাইকোর্টের রায় মক্কা নগরীতে হজ্জ মেডিকেল সেন্টার পরিদর্শন করেছেন স্বাস্থ্যমন্ত্রী সময়োপযোগী পরিবর্তনকে ধারণ করে পোশাক মালিকরা সমৃদ্ধ দেশ গঠনে অবদান রাখবে : স্পিকার অধিক ফসল উৎপাদন করার ও বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর জনগণের ভোটাধিকার রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে আন্তর্জাতিক বৈজ্ঞানিক সম্মেলন ৭ জুলাই

দলবেঁধে ধর্ষণ: নগরে গ্রেফতার ৩


নগরের বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন এলাকায় বাসে তরুণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে চালক ও সহকারীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৯ জুন) দুপুর পৌনে একটার দিকে কেডিএসএস গার্মেন্টসের বিপরীত পাশে রেলবিট পাশে রাস্তায় এ ঘটনা ঘটে।
ধর্ষকরা হলেন বাঁশখালীর থানার বাণীগ্রাম গুচ্ছগ্রাম এলাকার আবুল কাশেমের ছেলে চালক নুরুল আলম (৩২), ভুজপুর থানার দাঁতমারা ইউনিয়নের নতুনপাড়া মোখলেছুর রহমানের ছেলে চালকের সহকারী রবিউল হক (২৪) ও একই থানার উত্তর জুসখোলা মহানগর ইব্রাহিম চেয়ারম্যানের বাড়ির আবুল কালামের ছেলে অন্য বাসের সহকারী মো. শাহজাহান (২২)।
মামলার এজাহার সূত্রে জানা যায়, নগরের ডবলমুরিং থানাধীন এলাকায় ভিকটিম মর্জিনা (ছদ্মনাম) স্বামীসহ ভাড়া বাসায় বসবাস করেন। গত কয়েকদিন আগে দেওয়ানহাটে একটি জুতার দোকানে জুতা কেনার জন্য দোকানদারকে অগ্রীম ৩০০ টাকা জমা দিয়ে আসেন। গত ১৮ জুন মর্জিনা তার স্বামীসহ জুতা কেনার জন্য ওই দোকানে গেলে দোকানদারের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে দোকানদারসহ অজ্ঞাতনামা ব্যক্তি মর্জিনা ও স্বামীকে মারধর করেন। তারা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসাসেবা নেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার জন্য একইদিন বিকেলে নগরের বায়েজিদ বোস্তামী থানার ছিন্নমূল ১ নম্বর সমাজে বসবাসরত ভিকটিমের চাচা মো. ফারুক মুন্সীর বাসায় যান। চাচার পরামর্শে মামলার করার জন্য গত ১৯ জুন আদালতে দুপুর ১২টার দিকে মর্জিনা রিকশাযোগে ছিন্নমূল রাস্তা মাথা থেকে অক্সিজেন মোড়ে আসেন। অক্সিজেন মোড়ে রেল বিটের পাশে পার্কিংয়ে থাকা চট্টমেট্রো-জ-১১-০১৬৯ বাসের চালক নুরুল আলম, সহকারী রবিউল, সুপারভাইজার রাজু ও অন্য বাসের সহকারী মো. শাহজাহান মর্জিনাকে কোথায় যাবেন জানতে চায়? তিনি কোর্ট বিল্ডিংয়ে যাবেন বললে চালক ও সহকারীরা ফুসলিয়ে গাড়িতে তোলে। বাসে কোনো যাত্রী না থাকার সুযোগে অক্সিজেন মোড় কেডিএসএর বিপরীত পাশে রেলবিট সংলগ্ন রাস্তার ওপর বাসের চালক, সহকারীসহ চারজন মিলে বাসের দরজা বন্ধ করে বাসের ভেতরে রবিউল ও রাজু ধর্ষণ করে। চালক নুরুল আলম ধর্ষণের চেষ্টা করাকালে মো. শাহজাহান সহযোগিতা করে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, এক গৃহবধূ আদালতে যাওয়ার জন্য বাস ধরতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন। সেখানে চারজন পরিবহন শ্রমিক মিলে ধর্ষণ করে। ঘটনার সঙ্গে সঙ্গে গৃহবধূ অক্সিজেন পুলিশ বক্সে ট্রাফিক পুলিশকে জানান। তাৎক্ষণিক ট্রাফিক সার্জেন্ট ঘটনায় ব্যবহৃত গাড়ি ও সহকারী শাহজাহান অক্সিজেন এলাকা থেকে গ্রেফতার করেন। জব্দ করা বাসটি অক্সিজেন-নাজিরহাট রুটের। যাত্রার সিরিয়াল নেওয়ার জন্য সেটি স্ট্যান্ডে অপেক্ষা করছিল।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চালক নূরুল আলমকে রাত সাড়ে ১১টার দিকে হাটহাজারী বাস স্ট্যান্ড এলাকায় ও রবিউল হককে ফটিকছড়ি থেকে দিবাগত রাত দেড়টায় গ্রেফতার করা হয়। এ ঘটনায় আরেক বাস শ্রমিক পলাতক আছে। গ্রেফতার তিনজনকে আদালতে পাঠানো হয়েছে।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com