বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:০৩ অপরাহ্ন

শিরোনাম
চুয়েটে আজ উদ্বোধন হচ্ছে দেশের প্রথম আইটি বিজনেস ইনকিউবেটর আজ অধ্যাপক মোহাম্মদ খালেদ-এর জন্মশতবার্ষিকী বিএনপি’র আন্দোলনের হুমকি নিয়ে আমাদের মাথা ব্যথা নেই: ওবায়দুল কাদের চামড়ার মূল্য নির্ধারণ সব কারাগার ও থানায় বায়োমেট্রিক পদ্ধতি চালু করতে হাইকোর্টের রায় মক্কা নগরীতে হজ্জ মেডিকেল সেন্টার পরিদর্শন করেছেন স্বাস্থ্যমন্ত্রী সময়োপযোগী পরিবর্তনকে ধারণ করে পোশাক মালিকরা সমৃদ্ধ দেশ গঠনে অবদান রাখবে : স্পিকার অধিক ফসল উৎপাদন করার ও বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর জনগণের ভোটাধিকার রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে আন্তর্জাতিক বৈজ্ঞানিক সম্মেলন ৭ জুলাই

নাম ভাঙ্গিয়ে অন্যায় সুবিধা গ্রহণে মিথ্যা সংবাদ সম্মেলন মুক্তিযোদ্ধাদেরকে চরম অপমান

 

মুক্তিযোদ্ধার নাম ভাঙ্গিয়ে অন্যায় সুবিধা গ্রহণে  মিথ্যা , অসত্য , বানোয়াট  তথ্য  দিয়ে সংবাদ সম্মেলন করে স্বাধীনতার বীর মুক্তিযোদ্ধাদেরকে চরম অপমান করা হইয়াছে ।
আজ বুধবার  সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ভুক্তভোগী  আদিবা ওয়াদুদ নামে এক নারী এই অভিযোগ করেন। 

 তিনি আরো অভিযোগ করেন,  প্রতিপক্ষগণ শুধুমাত্র তাদের অসৎ উদ্দেশ্যে আমার ভাইদের সম্মান হানি করতে মিথ্যা বানোয়াটি মানহানিকর অপপ্রচার করছেন । আমরা নিরীহ হওয়ায় প্রতিপক্ষগণ বেআইনীভাবে আমাদের জায়গার উপর দিয়ে চলাচলের রাস্তার নামে স্থানীয় সন্ত্রাসী লোকদের সহায়তায় আমার পৈত্রিক বাড়ী ভিটি জবর দখল করার জন্য বিগত ১৫ ই অক্টোবর  ২০১৮ ইংতে আমাদের বাড়ীতে ব্যাপক ভাংচুর চলাকালে তাহাতে আমরা বাধা দিতে গেলে প্রতিপক্ষগণ আমাকে ও আমার স্বামীকে মেরে গুরুত্বর জখম করেন ।  আমরা প্রতিপক্ষগণের বিরুদ্ধে ইপিজেড থানার ফৌজদারী মামলা নং -২৪ ( ১০ ) ১৮ ইং দায়ের করি । বর্তমানে জি.আর. মামলা নং -৪৬৫ / ১৯ ইং । তাছাড়া তাহাদের বিরুদ্ধে বিগত ২৫ / ১১ / ২০১৮ ইং তারিখে ফৌজাদারী কার্যবিধির ১৪৫ ধারায় ফৌজদারী মিছ মামলা নং ১৮৫১ / ২০১৮ ইং দায়ের করি । উক্ত মিছ মামলায় বিগত ৭ ই  নভেম্বর   ২০২১ ইং তারিখ আমাদের পক্ষে প্রতিপক্ষগণের বিরুদ্ধে আদালত রায় প্রচার করেন । তারই জের ধরে প্রতিপক্ষগণ পুনরায় আমাদের বাড়ী ভাংচুর চালাইয়া সিসি টিভি ভাংচুর করে ঘরের মূল্যবান জিনিসপত্র ডাকাতি করে , আমার অসুস্থ্য বয়োবৃদ্ধ বাবা ও মাকে মারিয়া গুরুত্বর জখম করে । তার বিরুদ্ধে বিগত ০৮ ডিসেম্বর  ২০১৮ ইংতে সংশ্লিষ্ট থানায় আরও একটি ফৌজদারী মামলা নং -৮ ( ১২ ) ২০১৮ ইং দায়ের হয় । আমাদের জায়গা সম্পত্তিতে প্রতিপক্ষগণের কোনরূপ স্বত্ব স্বার্থ নাই মর্মে তাহাদের বিরুদ্ধে সিনিয়র সহকারী জজ , ৩ য় আদালত , চট্টগ্রাম এ দেওয়ানী মোকদ্দমা নং -০৪ / ১৯ ইং দায়ের করি । উক্ত মোকদ্দমায় প্রতিপক্ষগণের বিরুদ্ধে মোকদ্দমা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত বিজ্ঞ আদালত অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ অদ্যাবধি জারী আছে । প্রতিপক্ষগণ আমাদের বিরুদ্ধে ফৌজদারী কার্যবিধির ১৪৭ ধারায় ফৌজদারী মিচ মামলা নং -১৮৩২ / ১৮ ইং দায়ের করেন । উক্ত মামলা বিজ্ঞ আদালত বিগত ১১/০৩/২০১৯ ইং তারিখে খারিজ করিয়া দেন । প্রতিপক্ষগণ আমাদের বিরুদ্ধে ভিত্তিহীনভাবে সি , আর , মামলা নং -২৪৫ / ১৮ দায়ের করে । তাহা হইতে বিজ্ঞ আদালত আমাকে অব্যহতি দেন । 
 বর্তমানে আমি আমার শিশু সন্তানদের নিয়ে চরম নিরাপত্তাহীন ও ভীতসন্ত্রভাবে দিন যাপন করছি । আমাদের নিরাপত্তার জন্য স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্বামী সায়েফ আহমেদ শাহীদী ও শিশু সন্তান।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com