বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম
নিবন্ধন পেল ইলেকশন মোনিটরিং ফোরাম গণতন্ত্র, অগ্রগতি, বিশ্ব নারী জাগরণের প্রতীক প্রধানমন্ত্রী শেখ হাসিনা : তথ্যমন্ত্রী ৭৫’র পরবর্তী বাংলাদেশে সৎ, যোগ্য ও সাহসী নেতার নাম শেখ হাসিনা : ওবায়দুল কাদের শেখ হাসিনা শুধু দেশেই নন, বহির্বিশ্বেও অন্যতম সেরা রাষ্ট্রনায়ক : রাষ্ট্রপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আগামীকাল বন্দর হাসপাতালসহ বিভিন্ন সেকশনের শূন্যপদে করোনা ইউনিটের কর্মকর্তা ও কর্মচারীদের পূনবহালের দাবী দুই ব্যবসায়ীকে ৫মাসের কারাদন্ড ১ অক্টোবর থেকে ৫ দিন ব্যাপী দুর্গোৎসব উদযাপিত হবে বিদেশী পর্যটককে আকৃষ্ট করার মত পরিবেশ উপহার দিতে পারলেই দেশের অর্থনীতিকে সমৃদ্ধ করবে: ড. ইদ্রিস আলী আলীকদমের সেই ইউএনওকে ঢাকা বিভাগে বদলি

ভুয়া দলিলে সম্পত্তি ক্রয় করেন ইসকন

একুশে পদক প্রাপ্ত আঞ্চলিক গানের রানী খ্যাত শিল্পী শেফালী ঘোষের পুত্রবধু দিপান্বীতা মজুমদার থেকে ভুয়া দলিলে ইসকন  নামক এক  ধর্মীয় সংগঠনের প্রভূ নামক ভক্ত   সম্পত্তি ক্রয় করেন ।

আজ রবিবার বিকালে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে একুশে পদক প্রাপ্ত আঞ্চলিক গানের রানী খ্যাত শিল্পী শেফালী ঘোষের  নিকট আত্মীয় বিটু ভৌমিক এই অভিযোগ করেন।

তিনি লিখিত বক্তব্যে অভিযোগ করেন,  ননী গোপাল দত্তের এখনো প্রথম স্ত্রী এবং দুই পুত্র সন্তান কন্যা বেচে আছেন এবং তাদের জমি এখনো ভাগাভাগি হয়নি । দিপান্বীতা মজুমদার  একক ভাবে এই সম্পত্তি বিক্রি করতে পারে না বা ইসকন ক্রয় করতে পারে না। চুক্তি অনুযায়ী ১৯পরিবারের কাছে  সম্পত্তি বিক্রয় করতে হবে। মন্দির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান হিসেবে এবং ১৯ পরিবার ও নন্দন কানন সমাজ কল্যাণ সমিতির সম্মতিক্রমে রতন কুমার বিশ্বাস ইসকনের বিরুদ্ধে মামলা করেছেন  ।   ইসকন থেকে  পৈত্রিক ও নিজ ভিটা, স্থাবর অস্থাবর সম্পত্তি উদ্ধার করে  ননী গোপাল দত্তের পরিবারের হাতে ন্যস্ত করা হোক। অন্যথায় ইসকন তত্ত¡বধানে সংবাদ সম্মেলন করার জন্য উভয়েই মানহানীকর মামলার শরীক হতে হবে ।

তিনি ক্ষোভ জানিয়ে বলেন, গত ২৫শে মে ইসকনের তত্ত্বাবধানে ননী গোপাল দত্তের তিন ছেলের মধ্যে ছোট ছেলের পুত্র বধুর সংবাদ সম্মেলনে মিথ্যা অপপ্রচারের জন্য আমরা শিল্পী শেফালী ঘোষের নিকট আত্মীয় স্বজনদের পক্ষে আমি ও শিল্পী শেফালী ঘোষের ভক্তবৃন্দ যৌথভাবে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি।

ননী গোপাল দত্ত ও একুশে পদক প্রাপ্ত আঞ্চলিক গানের রানী খ্যাত শিল্পী শেফালী ঘোষের সম্পত্তি রক্ষায় প্রধানমন্ত্রী ,স্বরাষ্টমন্ত্রী ও স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।   সুষ্ঠ তদন্তের মাধ্যমে দোষীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবী জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টিটু ভৌমিক,রাকেশ দত্ত,রতন কুমার বিশ্বাস,ধীমান বিশ্বাস,সৌমেন পালিত,কৃষণা দাশসহ প্রমুখ

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com