রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:৩৭ অপরাহ্ন

শিরোনাম
আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী বিদেশী রাষ্ট্রের সহযোগিতা পেলে পাচারকৃত অর্থ উদ্ধার করা সম্ভব : দুদক মহাপরিচালক রাজনৈতিক দলগুলোর মধ্যে ঐকমত্য প্রতিষ্ঠায় ইসি চেষ্টা চালিয়ে যাবে : সিইসি পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী বিএনপি জনগণের বিষয় নিয়ে আন্দোলন করে না : তথ্যমন্ত্রী আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের চট্টগ্রাম ই-শপ বিজনেস কমিউনিটি উদ্বোধন কৃতী সম্পাদক অধ্যাপক মরহুম আফজল মতিন সিদ্দিকী দৈনিক পূর্বতারা’র প্রতিষ্ঠাতা সম্পাদক মরহুম অধ্যাপক আফজল মতিন সিদ্দিকীর ১৪ম মৃত্যুবার্ষিকী আগামীকাল ডি ওয়াই ডি এফ এর চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন ও এওয়ার্ড ফাংশন-২০২২ সম্পন্ন

ইসকনের তত্ত্বাবধানে ননী গোপাল দত্তের ছোট পুত্রবধুর সংবাদ সম্মেলন

হিন্দু ধর্মীয় সংগঠন ইসকনের তত্ত্বাবধানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠজন ননী গোপাল দত্ত ও একুশে পদকপ্রাপ্ত বরেণ্য সংগীত শিল্পী , চট্টগ্রাম আঞ্চলিক গানের সম্রাজ্ঞী শ্রীমতি শেফালি ঘোষের  ছোট পুত্রবধু দীপান্বিতা সংবাদ সম্মেলন।

এই নিয়ে পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠজন ননী গোপাল দত্তের দুই স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে।  ছোট ছেলের স্ত্রী দীপান্বিতা মজুমদারের কাছ থেকে তার স্বামীর অংশটা কিনে ননী গোপাল দত্তের পুরা জায়গা দখলের  নেওয়ার অভিযোগ ইসকন এর বিরুদ্ধে । 

 ননী গোপাল দত্তের  প্রথম স্ত্রীর সন্তান সুশান্ত দত্ত  গণমাধ্যমে অভিযোগ করেন, ইসকন দাবি করছেন আমার ছোট ভাই এর স্ত্রীর কাছ থেকে কিনেছেন।  আমরা দুই ভাই বেঁচে থাকতে কীভাবে তিনি এককভাবে জায়গায় বিক্রি করেন।  করলে  তিনি তার অংশ বিক্রি করতে পারেন।

তিনি আরো বলেন,কিছু ভূমির্দস্যু ইসকন সংগঠনের নাম ব্যবহার করে আমার জন্মস্থান পৈত্রিক ভিটা অবৈধভাবে দখল করে ঘরের সকল মূল্যবান আসবাবপত্র ও আমার মা শেফালী ঘোষের রাষ্ট্রীয় সনদ সহ বিভিন্ন সরকারী উপটোকন তার স্মৃতি চিহ্ন সবকিছু নিয়ে যায় , যা আমাদের কাছে এই পৃথিবীতে সবচেয়ে মূল্যবান সম্পদ । কারণ সেটি আমাদের স্মৃতি ।

 ননী গোপাল দত্তের ছোট ছেলে স্ত্রী সংবাদ সম্মেলন স্বীকার করেছেন,  শশুড়েরর প্রথম পক্ষের দুইটি ছেলে জীবিত আছেন।  একজন ভারতে অন্যজন আমেরিকায় বসবাস করেন। তিনি ননী গোপাল  দত্তের পুরো সম্পত্তি ইসকনকে বুঝিয়ে দিয়ে তার পাওনা বুঝিয়ে নেওয়ার কথা  স্বীকার করেন। ইসকনও   পুরো সম্পত্তি দখল নিয়েছেন।

এড.মোহাম্মদ নুরুল আলম চৌধুরী বলেন, ননী গোপাল দত্তের সম্পত্তির মালিক দুই স্ত্রী, ৩ছেলে ও ১মেয়ে।ছোট ছেলের স্ত্রী তার স্বামীর অংশটা বিক্রি করতে পারেন,কিন্তু পুরা অংশ বিক্রি করতে পারে না।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com