বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম
মমতার আয়োজনে ৩দিন ব্যাপী নারী উদ্যোক্তা মেলা রোহিঙ্গাদের যেতেই হবে : ভোয়া’র সাথে সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী মালয়েশিয়ার সঙ্গে দ্রুত এফটিএ করতে আগ্রহী বাংলাদেশ : অর্থমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রনেতা থেকে আজ বিশ্বনেতা : তথ্যমন্ত্রী বিএনপি লাঠির সঙ্গে পতাকা বেধে রাস্তায় নামলে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপিত ঋনখেলাপি ব্যবসায়ীসহ স্ত্রীর দেশ ত্যাগে নিষেধাজ্ঞা বঙ্গবন্ধু কন্যা আছেন বলেই নিরাপদে ঘুমায় বাংলাদেশ-ইমরান আহাম্মেদ ইমু ক্যাম্পেইন চলাকালীন সময়ে ভ্যাকসিন গ্রহণ করুন কভিড থেকে নিরাপদ থাকুন নগরীর বিভিন্ন এলাকায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ : ৮ ব্যক্তিকে ৩৯ হাজার টাকা জরিমানা

কাউন্সিলর বেলালের বিরুদ্ধে ভুল তথ্য দিয়ে চসিক নির্বাচনে মনোনয়ন ভাগিয়ে নেওয়ার অভিযোগ


লালখান বাজার ওয়ার্ড  চসিক নির্বাচনে সন্ত্রাসী আবুল হাসনাত বেলাল  দলীয় হাইকমান্ডের নিকট ভূয়া তথ্য প্রদান করে দলীয় মনোনয়ন বাগিয়ে নেওয়ার অভিযোগ।আজ শনিবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন “গ” ইউনিট এর সাধারণ সম্পাদক সমির দে।

 তিনি অভিযোগ করেন,  ১৪ নং লালখান বাজার ওয়ার্ডের সহজ সরল জনগনকে বোকা বানিয়ে ও ভূয়া প্রতিশ্রুতি প্রদান করে সন্ত্রাসী গ্রুপ নিয়ে নির্বাচনে শো – ডাউন করে সেই নির্বাচনে  ভোটার ও প্রার্থীদের বাসায় বাসায় গিয়ে ভয়ভীতি প্রদর্শন করে তাদের পরিবারের সদস্যদের জিম্মি করে কাউন্সিলর বনে যায় ।  কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর সে আর ও বেপরোয়া হয়ে দলীয় নেতাকর্মীদের ব্যাপক নির্যাতন নীপিড়ন ও মামলা হামলায় ব্যস্ত হয়ে পড়ে । গত এক বছরে সে ওয়ার্ডের সামগ্রিক সকল উন্নয়নমূলক কর্মকান্ড বাদ দিয়ে শুধুমাত্র ক্রোধের বশবর্তী হয়ে শত শত দলীয় কর্মী ও সাধারন জনগনের বিরুদ্ধে এক ডজনেরও বেশী মামলা দায়ের করে । ইতিপূর্বে আপনারা নিশ্চই অবগত আছেন। 
তিনি বলেন, রমজানে দ্রব্যমূল্যের উর্দ্ধগতি নিয়ন্ত্রনে প্রধানমন্ত্রী  টিসিবির মাধ্যমে ভূর্তুকি মূল্যে ১ কোটি দরিদ্র পরিবারের মাঝে বিশেষ কার্ড প্রদান এর নির্দেশনা দিয়েছেন । কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় লালখান বাজার এলাকায় অধিকাংশ দরিদ্র পরিবার এই কার্ড পেতে বার বার কাউন্সিলর অফিসে ধর্না দিয়েও সেই কাংখিত কার্ড পায়নি মর্মে আওয়ামী লীগ ওয়ার্ড নেতৃবৃন্দের নিকট অভিযোগ করেছেন ।  অথচ কাউন্সিলর তার সন্ত্রাসী পেটোয়া বাহিনীর সদস্য ও তার নিজের একান্ত অনুগত পরিচিত জনদের এই কার্ড বিতরন করেছে বলে ব্যাপক অভিযোগ রয়েছে । 
1তিনি বলেন, মতিঝর্না সহ পুরো লালখান বাজার এলাকার চিহ্নিত সন্ত্রাসীদের দিয়ে মাদক ব্যবসায় অর্থ বিনিয়োগ করে মাদক ব্যবসায় পৃষ্ঠপোষকতা করে ওয়ার্ডটিকে মাদকের অভয়ারণ্যে পরিণত করেছেন।।  সাধারণ মানুষ,  ছাত্র ও যুবাদের মাদকের নেশায় বুঁদ করে তাদের দিয়ে জুয়া খেলায় মত করে রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে ওয়াসা মোড় সংলগ্ন মুনতাসির ভবন – সহ এলাকার বিভিন্ন স্থানে । এতে পুরো এলাকায় সামাজিক অবক্ষয় , ছিনতাই , রাহাজানি – সহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে । এই সকল জঘন্য কর্মকান্ডে বর্তমান  কাউন্সিলর প্রত্যক্ষভাবে জড়িত থাকায়  বর্তমান সরকারের ভাবমূর্তি নষ্ট হওয়ার আশংকায় বারবার বিভিন্ন মহলে অবহিত করার পরও কোন এক অজ্ঞাত কারনে এই সব বিষয়ে কোন ধরনের প্রতিকার পাওয়া যাচ্ছে না । 

তিনি বলেন, অনেকটা বাধ্য হয়েই গত ২৭ মার্চ ইস্পাহানি মোড়ে ওয়ার্ড আওয়ামী লীগ কর্তৃক স্বাধীনতা দিবসের আলোচনা সভায় সাধারন জনগন ও দলীয় নেতাকর্মীদের অব্যাহত চাপের মুখে সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম প্রকাশ্যে প্রতিবাদ জানালে মহানগর আওয়ামী লীগ এর সভাপতি , সাধারন সম্পাদক – সহ নেতৃবৃন্দের উপস্থিতিতেই কাউন্সিলর আবুল হাসনাত মো : বেলাল অশোভন আচরণ করে হুমকি প্রদর্শন করে । পরবর্তীতে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে এলাকায় জঙ্গী মিছিল করে দলের  সাধারণ সম্পাদককে ব্যাক্তিগতভাবে হেয় প্রতিপন্ন ও সংগঠনকে প্রশ্নবিদ্ধ করে দলের সুনাম বিনষ্ট ও আওয়ামী লীগের ভাবমূর্তি চরম ক্ষতিসাধিত করে ।  কাউন্সিলর আবুল হাসনাত মোঃ বেলাল এর উপস্থিতিতে দিদারুল মাসুমের কুশপুতুলিকা দাহ করে এলাকার জনমনে ভীতি সঞ্চারপূর্বক ত্রাসের রাজত্ব কায়েম করে । অথচ আবুল হাসনাত মোঃ বেলাল ওয়ার্ড আওয়ামী লীগের দায়িত্বশীল কোন ব্যাক্তি নয় । তার এহেন সন্ত্রাসী কর্মকান্ডে দলের ভাবমূর্তি তলানীতে ঠেকেছে , এর লাগাম টেনে ধরা জরুরী হয়ে পড়েছে । আর এই লাগাম টেনে ধরতে আমরা  সংশ্লিষ্ট মন্ত্রানালয় ও সম্ভব হলে ম প্রধানমন্ত্রীর সাথে দেখা করব।সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন  লালখান বাজার ওয়ার্ড “ক” ইউনিট সভাপতি  শফিউল আজম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন হিরণ, “খ” ইউনিট সভাপতি এস এম ইব্রাহিম  সাধারণ সম্পাদক  আসলাম হোসেন মাসুম, “গ” ইউনিট সভাপতি নুরুল আলমসহ স্থানীয় আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com