শনিবার, ২১ মে ২০২২, ০৩:২৫ পূর্বাহ্ন

শিরোনাম
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র ছাত্রীদের ঈদ আনন্দ মেলা সম্পন্ন বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ প্রস্তাব ১২০ ভরি সোনা হয়ে গেলো মাদক, চাকরি হারালেন সেই এসপি আজ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের ঈদ আনন্দ উৎসব সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ বিজয়ের বন্দরে পৌঁছাবে : ওবায়দুল কাদের চট্টগ্রাম টেস্ট ড্র কিংবদন্তী সাংবাদিক আব্দুল গাফফার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রবীণ ভাষাসৈনিক আব্দুল গাফফার চৌধুরী লন্ডনে মারা গেছেন চসিক ভারপ্রাপ্ত মেয়র সাথে চীনের সিএনটি ওয়াই ও এলডিসি প্রতিনিধির সাক্ষাত চট্টগ্রামের ছেলে ইভান প্রথম আলো-মেরিল সেরা গায়ক বিভাগে চূড়ান্ত মনোনয়ন পেয়েছে

বঙ্গমাতা এস এ গ্রুপ আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্ট উদ্ভোধন


আজ শুক্রবার সকালে চট্টগ্রাম নগরীর চিটাংগ ক্লাবে এসএ গ্রুপের পৃষ্টপোষকতায় বঙ্গমাতা এসএ গ্রুপ আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টে ২০২২ ( পুরুষ ও মহিলা ) উদ্ভোধন। প্রতিযোগিতায় বাংলাদেশ ছাড়াও অংশ নিচ্ছে ইন্ডিয়া , পাকিস্থান , শ্রীলংকা , ইরান , কানাডা , মালয়েশিয়া , অস্ট্রেলিয়া , কুয়েত ও মিশরের খ্যাতিমান স্কোয়াশ খেলোয়াড়রা। প্রধান অতিথি এস এ গ্রুপের চেয়ারম্যান শাহাবুুউদ্দীন আলম উদ্ভোধন করেন চট্টগ্রাম ক্লাবের চেয়ারম্যান নাদের খান, বিশেষ অতিথি ফেডারেশনের সাধারণ সম্পাদক বিগ্রেডিয়ার জেনারেল জি এম কামরুল ইসলাম , এসপিপি ( অবঃ ) আরো বক্তব্য রাখেন এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ আরেফিন আলম , চট্টগ্রাম ক্লাবের সাবেক চেয়ারম্যান বদরুল রহিম চৌধুরী,আবদুস সালাম,স্কোয়াসের ইসি সদস্য ইউসুফ আলি মনসুর ও আজিজুল হাকিমসহ ফেডারেশন ও চট্টগ্রাম ক্লাবের নির্বাহী পর্ষদের সদস্যবৃন্দ , অংশ গ্রহণকারী খেলোয়াড় বৃন্দ।

প্রধান অতিতির বক্তব্যে এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান শাহাবুদ্দিন আলম বলেন, বঙ্গমাতার স্মরণে এই টুর্নামেন্টের সাথে আমরা সম্পৃক্ত হতে পেরে সৌভাগ্যবান বলে মনে করছি । বিভিন্ন দেশ থেকে আসা খেলোয়াড়দের সাথে খেলবে আমাদের দেশের খেলোয়াড়রা এবং এই সুযোগ কাজে লাগিয়ে তারা নিজেদের দক্ষতাকে শাণিত করতে পারবে এবং নিজেদেরকে যোগ্যতম প্রতিদন্ধি হিসাবে গড়ে তুলে বিশ্ব দরবারে বাংলাদেশের মর্যাদাকে সমুন্নত করতে পারবে । তিনি আরও বলেন এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ খেলা ধুলার মান উন্নয়নে প্রশিক্ষনের ব্যবস্থা , নতুন খেলোয়াড় তৈরি সহ সার্বিক সহায়তা প্রদানে বদ্ধপরিকর ।
স্কোয়াশ ফেডারেশনের সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল জিএম কামরুল ইসলাম বলেন , ছেলে ও মেয়েদের নিয়ে আন্তর্জাতিক এই প্রতিযোগিতা একই সময়ে আয়োজন বেশ চ্যালেঞ্জিং কাজ । চট্টগ্রাম থেকে এটিই প্রথম ও বৃহৎ আন্তর্জাতিক টুর্নামেন্ট যা চট্টগ্রামের ভাবমূর্তিকে বিশ্বে কাছে তুলে ধরবে ।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com