সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৫৪ অপরাহ্ন

শিরোনাম
এই সরকার বাংলাদেশকে চরম অবক্ষয়ের দিকে নিয়ে যাচ্ছে – ডা. শাহাদাত এডিস মশার বংশ বিস্তার রোধে অভিযান ৪ ব্যক্তিকে ১৮ হাজার টাকা জরিমানা পরিকল্পিত আবাসন গড়ার মাধ্যমে নিরাপদ ও বাসযোগ্য নগরী গড়তে হবে দেশে ফিরলেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী জুলধা রোহান ডেইরী ফার্মের গরু বিক্রির ২লক্ষ টাকা আত্মসাৎ করতেই ব্যবসায়ীর বিরুদ্ধে চাঁদাবাজির নাটক ! সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে কন্যা শিশুদের যথাযথ নিরাপত্তা নিশ্চিত করা অপরিহার্য : প্রধানমন্ত্রী দেশে সাম্প্রাদায়িক সম্প্রতি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর : আইনমন্ত্রী দেশে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু পূজায় জঙ্গি হামলার কোনো হুমকি নেই : র‌্যাব ডিজি সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করতে হবে : কৃষিমন্ত্রী

একুশে পদক প্রাপ্ত আজাদী সম্পাদক এম এ মালেককে অভিনন্দন জানান ব্যবসায়ী আক্কাস উদ্দিন

সাংবাদিকতায় অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ স্বাধীন বাংলাদেশের প্রথম সংবাদপত্র দৈনিক আজাদীর প্রতিষ্ঠাতা সম্পাদক এম এ মালেক একুশে পদক পাওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানান চট্টগ্রামের বিশিস্ট ব্যবসায়ী আক্কাস উদ্দিন। সাংবাদিকতায় তাঁর অবদানের স্বীকৃতি স্বরূপ তাকে এ বছর একুশে পদকের জন্য চূড়ান্তভাবে মনোনীত করা হয়।

আজ শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে দৈনিক আজাদী কার্যালয়ে হাজির হয়ে একুশে পদক প্রাপ্ত দৈনিক আজাদী এর সম্পাদক এম এ মালেক কে ফুলের তোরা দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান বিশিস্ট ব্যবসায়ী আক্কাস উদ্দিন।

চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী আক্কাস উদ্দিন বলেন, এম এ মালেক এর এই অর্জনে আমরা চট্টগ্রামের মানুষ গর্বিত। তিনি এবং দৈনিক আজাদী চট্টগ্রামের সাংবাদিকতা ও সংবাদপত্রের সুতিকাগার। কারণ স্বাধীন বাংলাদেশে তিনি প্রথম দৈনিক সংবাদপত্র ‘দৈনিক আজাদী’ প্রতিষ্ঠা করে ঐতিহাসিক দৃষ্টান্ত স্থাপন করেছেন। বর্তমানে দৈনিক আজাদীর বাষট্টি বছর অতিক্রম করেছে। আর সাহসী ও মেধাবী সম্পাদক এম এ মালেক এর হাত ধরে পূর্ণতা পেয়েছে চট্টগ্রামের অন্যতম প্রাচীনতম এই দৈনিকটি ।

তিনি আরও বলেন, আমি ব্যাক্তিগত ভাবে সরকারকে আন্তরিক ধন্যবাদ জানাই ওনার মতো প্রবীনতম দেশপ্রেমিক সাংবাদিককে ২০২২ সালের একুশ পদক দেয়ায় । সরকার একজন যোগ্য লোককে এই পদক প্রদান করেছেন। স্বাধীন বাংলাদেশের সাংবাদিকতার জীবন্ত কিংবদন্তি সম্পাদক লায়ন এম এ মালেক ইতিহাসে অমর হয়ে থাকবেন। আমি তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। পাঠক নন্দিত দৈনিক আজাদী সর্বস্থরের পাঠকের আস্থা ও বিশ্বাস নিয়ে এগিয়ে যাক অনে্ক দূর।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com