শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:৪৩ অপরাহ্ন

শিরোনাম
ব্যাংকারদের সর্বনিম্ন বেতন ২৮ হাজার টাকা শিমু হত্যার দায় স্বীকার করে স্বামী নোবেল ও বন্ধু ফরহাদের জবানবন্দী প্রদান শিশুদের মধ্যে হঠাৎ সংক্রমণ বেড়ে যাওয়ায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হয়েছে : শিক্ষামন্ত্রী একদিনে করোনায় মৃত্যু ১২ শিকলবাহা খাল খনন শেষ হলে বাড়বে শহরের সৌন্দর্য’ মেলা-খেলায় লাগবে টিকা ও নেগেটিভ সনদ বিএনপি বিদেশে লবিস্ট নিয়োগের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ সরকারের কাছে আছে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী সিএনজিকে নজরদারিতে আনতে গাড়িতে কিউআর কোড স্টিকার স্থাপন সন্ধ্যার পর নদী থেকে বালু উত্তোলন না করার নির্দেশ পানিসম্পদ প্রতিমন্ত্রীর চট্টগ্রামে করোনায় মৃত্যু ১

মনসুরাবাদে সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার মনসুরাবাদ পুলিশ লাইনের বিপরীতে সড়ক দুর্ঘটনায় সাদিয়া আফরোজ আনিকা (২৩) মারা গেছেন। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আনিকা কর্নেলহাট এলাকার আরমান সাকিলের স্ত্রী।

ডবলমুরিং থানার উপপরিদর্শক (এসআই) আহলাদ ইবনে জামিল বলেন, স্বামী ও স্ত্রী মোটরসাইকেল করে কোচিং সেন্টার থেকে কর্নেলহাটের বাড়ির দিকে যাচ্ছিলেন। লরিকে ওভারটেক করার সময় মোটরসাইকেল গর্তে পড়ে যায়। এ সময় স্ত্রী লরির চাকার নিচে ও স্বামী ছিটকে বাইরে পড়ে যান। ঘটনাস্থলে স্ত্রীর মৃত্যু হয়। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com