শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন

প্রতিবন্ধী ও শারীরিক প্রতিবন্ধী শিশুদের প্রশিক্ষণে মেয়রের আর্থিক সহায়তা কামনা

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরীর সাথে সাক্ষাতে ডিজএ্যাবল্ড ডেভেলপমেন্ট এন্ড রিসার্চ সেন্টার-ডিডিআরসি’র নেতৃবৃন্দ এনডিডি প্রতিবন্ধী শিশু (ডাউন সিনড্রোম, অটিজম, সেরিব্রাল পলসি) ও শারীরিক প্রতিবন্ধী শিশু ও যুবাদের বছরব্যাপি শিক্ষা, ফিজিওথেরাপি সেবা, বিভিন্ন ধরণের প্রশিক্ষণ প্রদান কার্যক্রম বাস্তবায়নে মেয়রের নিকট আর্থিক সহায়তা কামনা করেন।
ডিডিআরসি নেতৃবৃন্দ মেয়রকে অবহিত করে বলেন, তারা চসিক জেনারেল হাসপাতাল (মেমন-২) ১৪নং লালখান বাজার ও ১৩নং পাহাড়তলী ওয়ার্ডের তিনটি কক্ষে প্রতিবন্ধী শিশু ও যুবাদের ফিজিওথেরাপী সেবা প্রদানের পাশাপাশি প্রতিবন্ধী শিশু যুবাদের গিভার, সহায়তাকারীদের প্রশিক্ষণ, ওরিয়েন্টেশন প্রদান করে আসছে। পৃথিবী ব্যাপী কোভিড ক্রান্তিকালের বিশেষ পরিস্থিতিতে সমস্ত কার্যক্রম বাস্তবায়নে দাতা সংস্থার কার্যক্রম বন্ধ ও বাজেট বরাদ্দ কমে গেছে। এমতাবস্থায় আপনার সহযোগিতা প্রয়োজন। মেয়র তাদের প্রস্তাব শুনে সহযোগিতার আশ্বাস দেন।
এসময় প্যানেল মেয়র মো. গিয়াসউদ্দিন, ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত বেলাল, আবদুস সালাম মাসুম, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, চসিক প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, ডিডিআরসি নির্বাহী পরিচালক শহীদুল ইসলাম সাজ্জাদ উপস্থিত ছিলেন।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com