বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন

শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্ট উদ্ধোধন

আজ বুধবার বিকালে থেকে শুরু হল শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্ট ২০২১ উদ্ভোধন করা হয়। এ উপলক্ষে দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে শুরু উদ্ধোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়াপ্রেমী ব্যাক্তিত্ব সাইফ পাওয়ারটেক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব তরফদার মোঃ রুহুল আমিন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সভাপতি সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম। ১৯৭৫ এর ১৫ আগস্টের কালোরাত্রে ঘাতকগোষ্ঠীর হাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের সাথে নির্মম ভাবে নিহত হন তাঁর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল। তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা রেখে আগামী ১৮ অক্টোবর তাঁর জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার উদ্যোগে সাইফ পাওয়ার টেকের সহযোগিতায় এই টুর্নামেন্টের আয়োজন করা হয়।চট্টগ্রাম মহানগরীতে অবস্থানরত স্কুল সমূহ থেকে বাছাইকৃত সেরা ৩২ টি স্কুল টীম এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। উদ্ধোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দামপাড়া এসএএফ মাঠে নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে সেন্ট্রাল পাবলিক স্কুল এবং দামপাড়া পিওএম মাঠে দিলোয়ারা জাহান মেমোরিয়াল স্কুল ৭-০ গোলে পরাজিত করে খান সাহেব আব্দুল হাকিম উচ্চ বিদ্যালয়কে।
চারটি ভেন্যুতে পুরো টুর্নামেন্টের ৬৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামী ১৮ অক্টোবর, ২০২১ খ্রী. শেখ রাসেলের জন্মবার্ষিকীতে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশন) মোঃ শামসুল আলম, উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ আমির জাফর, শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্ট আয়োজক কমিটির চেয়ারম্যান, চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও উপ- পুলিশ কমিশনার (বন্দর) জনাব এস এম মেহেদী হাসান, বিপিএম(বার), পিপিএম (বার) সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন স্কুলের শিক্ষক ও খেলোয়াড়বৃন্দ, চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com