বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

চট্টগ্রামে করোনায় মৃত্যু ২

গত ২৪ ঘণ্টায় আটটি ল্যাবে নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ২৮ জনের। এ নিয়ে মোট আক্রান্ত ১ লাখ ১ হাজার ৭৫২ জন।
এসময়ে মৃত্যুবরণ করেছেন ২ জন, যারা নগরের বাসিন্দা।

শুক্রবার (০১ অক্টোবর) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন সূত্রে এসব তথ্য জানা যায়। এদিন ১ হাজার ৪৩২টি নমুনা পরীক্ষা করা হয়।

এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪৮টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৫৪৫টি, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ২৬৫টি, কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১টি, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৪৩৪টি, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৬৭টি, আরটিআরএল ল্যাবে ৯টি এবং ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৬৩টি নমুনা পরীক্ষা করা হয়।

এদিন চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, মেডিক্যাল সেন্টার ল্যাব, ল্যাব এইডে কোনও নমুনা পরীক্ষা করা হয়নি। করা হয়নি অ্যান্টিজেন টেস্টও।

চবি ল্যাবে ৭ জন, বিআইটিআইডি ল্যাবে ৩ জন, চমেক ল্যাবে ৮ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১ জন, আরটিআরএল ল্যাবে ৫ জন এবং ইপিক হেলথ কেয়ার ল্যাবে ২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

উপজেলার মধ্যে বোয়ালখালীতে ১ জন ও রাউজানে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। উপজেলায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৫৮৩ জনের। নগরে মৃত্যু হয়েছে ৭১৮ জনের। মোট মৃত্যুবরণ করেছেন ১ হাজার ৩০১ জন। এছাড়া নগরে ৭৩ হাজার ৬৯৪ জন এবং উপজেলায় ২৮ হাজার ৫৮ জন সহ মোট ১ লাখ ১ হাজার ৭৫২ জন করোনা আক্রান্ত হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রামের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মোহাম্মদ আসিফ খান।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com