বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন

বিরোধী দলের নিলর্জ্জ মিথ্যাচার ও অবৈধভাবে ক্ষমতা দখলের পায়তারায় অতিষ্ঠ শান্তি প্রিয় দেশবাসী

গণতন্ত্রের মানসকন্যা দূরদর্শি ও প্রাজ্ঞ রাজনীতিবিদ জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ ও সরকার যখন বিশ্বের সর্বমহলে প্রশংসিত ও তাঁর অগ্রযাত্রার মাইলফলকে ও পরিসংখ্যানে বিশ্ববাসী আপ্লুত তখন এদেশের রাজনীতি ও জনজীবনকে বিরোধী কুচক্রীরা তাদের ষড়যন্ত্রের নীল নকশা বাস্তবায়নে এবং দেশকে অন্ধকারের দিকে নিয়ে যেতে সদা তৎপর রয়েছে। উন্নয়নের রোল মডেল ডিজিটাল বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনার এক অমূল্য অবদান। যা কিছুতেই নৎসাত করতে করতে দেয়া যাবে না।
বঙ্গবন্ধু পরিষদ চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে গণতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন এবং বিরোধী দলের নিলর্জ্জ মিথ্যাচার ও অবৈধভাবে ক্ষমতা দখলের পায়তারা শীর্ষক আলোচনা সভা চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে সংগঠনের সভাপতি অধ্যাপিকা বেগম সৈয়দা তাহেরা’র সভাপতিত্বে ও মহিলা বিষয়ক সম্পাদিকা শাবানা বানু’র সঞ্চালনায় বক্তাগণ উপরোক্ত মন্তব্য করেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম জেলা শাখা সাধারণ সম্পাদক ডা. মুহাম্মদ আইয়ুবুর রহমান ও মুক্তিযোদ্ধা ইউনুছ এর শুভেচ্ছা বক্তব্যে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপচার্য (একাডেমিক), বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি ও প্রাক্তন চবি শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর বেনু কুমার দে, লোকপ্রশাসন বিভাগ ও প্রাক্তন ডীন সমাজবিজ্ঞান বিভাগের প্রফেসর হোসাইন কবীর, ইতিহাস বিভাগের সহযোগি অধ্যাপক আনন্দ বিকাশ চাকমা।
এই বিশ্বনেত্রীর জন্মদিনে তাঁর নিরোগ ও নিরাপদ জীবন ও স্বাস্থ্য কামনা করে বক্তাগণ আরো বলেন, তাঁর বারংবার প্রাণনাশের অপচেষ্টা ও চক্রান্ত কোনভাবেই দেশের মানুষ সফল হতে দেবে না।
উক্ত অনুষ্ঠানে বিশ্বনেত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com