বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন

কলম একাডেমি লন্ডন কর্তৃক মোঃ কামরুল ইসলাম শ্রেষ্ঠ সংগঠক-২০২১ নির্বাচিত

আজ বৃহস্পতিবার কলম একাডেমি লন্ডন,র ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বময় পাঁচ সদস্য বিশিষ্ট গঠিত নির্বাচক কমিটির সর্বসম্মতি সিদ্ধান্তে ও কলম একাডেমি লন্ডন কেন্দ্রীয় কমিটির সভায় সর্বসম্মতি সিদ্ধান্তক্রমে কলম একাডেমির কেন্দ্রীয় যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক “কাব্যফুল”খ্যাত মোঃ কামরুল ইসলামকে শ্রেষ্ঠ সংগঠক নির্বাচিত করা হয়।পুরস্কার হিসাবে থাকছে নগদ অর্থ,সম্মাননা ক্রেষ্ট ও সনদ।
কলম একাডেমি লন্ডন এর প্রতিষ্ঠাতা ও পরিচালক অধ্যাপক নজরুল ইসলাম হাবিবী কলম একাডেমি লন্ডন কর্তৃক আয়োজিত ও কলম টিভির সৌজন্যে সরাসরি বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে লন্ডন থেকে আজ এই ঘোষনা প্রদান করেন।কবি মোঃ কামরুল ইসলামকে কেন কি জন্য অনেক প্রতিযোগীর মধ্যে শ্রেষ্ঠ সংগঠক নির্বাচিত করা হল তার বিশদ বর্ননা দেন অধ্যাপক নজরুল ইসলাম হাবিবী ও উপস্থিত বিচারক মন্ডলী।
মোঃ কামরুল ইসলাম তারঁ প্রতিক্রিয়ায় অধ্যাপক নজরুল ইসলাম হাবিবী,নির্বাচক মন্ডলী সহ বিশ্বময় কলমের সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানান।কবি,প্রাবন্ধিক,সংগঠক মোঃ কামরুল ইসলাম ১৯৭৩ সালের ৪টা মার্চ চট্টগ্রাম জেলার মিরশ্বরাই থানার রাঘবপুর গ্রামে এক সম্ভান্ত পরিবারে জম্মগ্রহন করেন। পিতা আলহাজ্জ্ব আহছান উজ্ জামান ছিলেন একজন কৃষিবিদ। ৯০ এর দশক থেকে লেখালেখির সাথে সম্পৃক্ত।২০০৩ সালে তার প্রথম প্রকাশিত কাব্যগ্রন্থ “কবে হবে দেখা”সহ বিভিন্ন বই পাঠক মহলে সমাদৃত।তিনি সরকার অনুমোদিত,স্বনামধন্য অনেক সংগঠনের গুরুত্বপুর্ন পদে থেকে নিষ্ঠার সহিত তাঁর দায়িত্ব পালন করছেন।
তিনি বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত পান্ডুলিপি রচয়িতা সহ কলম টিভির জনপ্রিয় উপস্হাপক।ব্যক্তি জীবনে নির অহংকার,নির্লোভ এই মানুষটি আজ সর্বত্র নন্দিত।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com