শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৩৫ অপরাহ্ন

সাবেক কমিশনার মরহুম মাজহারুল ও তার সন্তানের বিরুদ্ধে অনলাইনে অপ্রচারের অভিযোগ

সাবেক কমিশনার মরহুম মাজহারুল ইসলাম চৌধুরী ও তার সন্তানদের বিরুদ্ধে অনলাইন পত্রিকার মাধ্যমে সন্ত্রাসী হিসেবে প্রচার চালিয়ে যাওয়ার অভিযোগ ।

আজ মঙ্গলবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে এই অভিযোগ করেন ৩০ নং ওর্য়াডের সাবেক কমিশনার মরহুম মাজহারুল ইসলাম চৌধুরী সন্তান চমেক হাসপাতালের ডা:আশিকুল ইসলাম।

তিনি অভিযোগ করেন, আমার পিতা ৪০ বছর র্পূবে প্রকৃত মালিকদের কাছ থেকে ১০ একর  ক্রয়  করে । বিভিন্ন স্থাপনা নির্মাণ পূর্বক পুকুর খনন , বৃক্ষাদী রোপন এবং চাষাবাদের মাধ্যমে দখলে  আছি । এই সমস্ত জমি আমার পিতা নামে নামজারি করা আছে এবং নিয়মিত খাজনা দিয়ে আসছি। এতদিন জমি নিয়ে কোন প্রশ্ন ওঠেনি আমার পিতার মৃত্যুর পরপরই জমি দখলের নানামুখী সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করে।এই সন্ত্রাসী কর্মকান্ড করে চলেছেন  আমার পিতার কর্মচারী জামাল আহমেদের ছেলে সাহেদুর রহমান প্রকাশ সাহেদ।উক্ত কর্মচারীকে বাঁশখালীর থেকে এনে এখানে কিছু জমি কিনে দিয়ে পুনর্বাসন   করেন। এই কর্মচারীর ছেলে সাহেদের নেতৃত্বে ১০০/১৫০ লোক আমাদের গেইট ভাঙ্গচুর করে নিয়ে যায়।আমার বাবার মৃত্যুর একদিনের মাথায় পায়খানার পাইপ লাইন পুকুরে লাগিয়ে দেয়।আমি পুলিশের সহযোগিতায় তা বন্ধ করি। পরর্বতিতে আমাদের উপর ক্ষিপ্ত হয়ে বর্তমানে আমাদের পুকুরে বার্থরুমের পানি জোর করে ফেলছে ।

তিনি বলেন,আজ   আমাদের পরিবারের জন্য সাহেদ হুমকি হয়ে দাঁড়িয়েছে ।  ওরা এখন বলছে ৫০/৬০ গণ্ডা জমি সগদাজারীয়া হিসেবে ছেড়ে দিতে । এটা তাদের  কৌশল । এর আগেও তাকে আমার পিতা এবং আমার পিতার মৃত্যুর পর আমিও কিছু জমি ছেড়ে দিয়েছি ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,এড. কায়সার পারভেছ,ভগ্নিপতি নজরুল ইসলাম,ফরহাদ উদ্দীন আহমেদ,শামিম,আবিদুর রহমানসহ প্রমুখ ।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com