বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন

গোলাম আকবর খোন্দকারের জন্মদিনে নেতাকর্মীদের প্রত্যাশা, খোন্দকারকে স্থায়ী কমিটির সদস্য হিসেবে দেখতে চাই

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র আহবায়ক ,সাবেক রাষ্ট্রদূত ও সাবেক সাংসদ জননেতা জনাব গোলাম আকবর খোন্দকারের আজ জন্মদিন। জাগদল ও বিএনপি প্রতিষ্ঠা লগ্ন থেকে এ পর্যন্ত গোলাম আকবর খোন্দকার শহীদ জিয়া, দেশনেত্রী খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপিকে তৃণমূল পর্যায়ে সংগঠিত করার ক্ষেত্রে খুবই বিশ্বস্ততার সাথে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছেন ।বিএনপির রাজনীতির ইতিহাসে বর্তমানে এমন বিরল দৃষ্টান্ত খুব কমই আছে।
রাউজান উপজেলা জাগলদের আহ্বায়ক, উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সভাপতি হিসেবে দীর্ঘদিন সফলতার সাথে দায়িত্ব পালন করে চট্টগ্রামে বিএনপিকে শক্ত ভিত্তির উপর দাঁড় করিয়েছিলেন।
বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তার অতীত কর্মকাণ্ডে সন্তুষ্ট হয়ে উনাকে আবার চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র ক্রান্তিলগ্নে আহ্বায়কের দায়িত্ব দিয়েছেন।
তার মত একজন সফল রাজনীতিবিদের মূল্যায়ন কিন্তু সেভাবে হয়নি। তাই আমাদের প্রত্যাশা তাকে স্থায়ী কমিটির সদস্য করা হবে। আজকের এই জন্মদিনে বিএনপির সর্বস্তরের নেতাকর্মীরা গোলাম আকবর খোন্দকারকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য হিসেবে দেখতে চাই।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com