শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:০২ পূর্বাহ্ন

শিরোনাম
৭২ ঘণ্টার মধ্যে অনিবন্ধিত হাসপাতাল-ক্লিনিক বন্ধের নির্দেশ আজ রাত ১০টা থেকে কাল সকাল ৬টা পর্যন্ত ৮ঘন্টা কালুরঘাট সেতুতে সবধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে বুয়েটের গাড়ি ২০০ ফুট গভীর গিড়িখাদে : নিহত ২ সিরাজগঞ্জে প্রাণ গেলো ৪ জনের চাকতাই ট্রাক শ্রমিক কল্যাণ সমিতির ঘোষিত কর্মসূচি স্থগিত ৯০ এর বন্ধুদের”উদ্যোক্তা মেলা” ৫৮ হাজার টাকা বকেয়া ট্রেড লাইসেন্স ফি আদায় সকলের সচেতনতায় দূযোর্গ মোকাবেলা সহজ হয় – ভারপ্রাপ্ত মেয়র চান্দঁগাও সিডিএ পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে স্বজনপ্রীতি ও দূর্নীতির অভিযোগ জনশুমারি গণনা সফল করতে সবাইকে তথ্য দেয়ার আহবান জানালেন অর্থমন্ত্রী

সাদার্ন ইউনিভার্সিটিতে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

সাদার্ন ইউনিভার্সিটির তৃতীয় আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা—২০২১ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ মঙ্গলবার ইউনিভার্সিটির অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং(ইইই) বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান প্রকৌশলী আশুতোষ নাথের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক ও বিশেষ অতিথি উপ—উপাচার্য অধ্যাপক মহিউদ্দিন চৌধুরী । এছাড়াও উপস্থিত ছিলেন প্রতিযোগিতার সমন্বয়ক ও সহকারী অধ্যাপক ড.তাসনিমা জান্নাত, বিভিন্ন বিভাগের শিক্ষকসহ বিচারক ও মডারেটরবৃন্দ।

প্রতিযোগিতায় বিজয়ী ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। এছাড়াও রানার্স আপ সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ, সেরা বক্তা ইংরেজি বিভাগের উষা বিনতে হোসাইন এবং স্পেশাল মেনশন এওয়ার্ড অর্জনকারী ফার্মেসি বিভাগের অর্ণেক শাওনকে পুরস্কৃত করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক বলেন, প্রতিযোগিতায় জয় পরাজয়ের বিষয়টি মুখ্য নয় বরং অংশগ্রহণ করে কিছু শিখাটাই বড় প্রাপ্তি। আমি এ আয়োজনের সকল কলাকুশলীদের আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি এবং ভবিষ্যতে এ ধরনের কর্মকাণ্ডে শিক্ষার্থীদের আরও বেশি সম্পৃক্তকরণে শিক্ষকদের উদ্যোগী হওয়ার অনুরোধ করছি।

উপ—উপাচার্য অধ্যাপক মহিউদ্দিন চৌধুরী বলেন, করোনা মহামারির কারণে আমরা একে অপরের কাছ থেকে অনেক দূরে ছিলাম। আজকের অনুষ্ঠানের মধ্য দিয়ে আবার সবার সাথে যোগাযোগের একটা উপলক্ষ তৈরি হলো। বিজয়ী ও রানার্স আপ উভয় দলকে আমার আন্তরিক অভিনন্দন।

সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ ডিবেটিং সোসাইটি(এসইউবিডিএস) আয়োজিত দুই মাসব্যাপী এ বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ১২টি দল। পয়েন্ট ভিত্তিক এ প্রতিযোগিতায় এগিয়ে থাকা দলগুলো দ্বিতীয় রাউন্ড, সেমি—ফাইনাল ও ফাইনালে মুখোমুখি হয়। গত ১১ জুন এ প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়েছিল এবং ২১ আগস্ট চূড়ান্ত পর্ব সম্পন্ন হয়।

সভাপতির বক্তব্যে অধ্যাপক প্রকৌশলী আশুতোষ নাথ সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com