বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

ইসকনের সংবাদ সম্মেলনে ভিডিও নিয়ে গণমাধ্যমকর্মীদের ক্ষোভ প্রকাশ

ইসকনের সংবাদ সম্মেলন নিয়ে ‍ প্রবর্তক সংঘ ও ইসকনের  ঘটনার ভিডিও  প্রদর্শন নিয়ে গণমাধ্যমকর্মীরা ক্ষোভ প্রকাশ করেন । ক্ষোভ প্রকাশ করে এক গণমাধ্যম কর্মী বলেন, আপনাদের ভিডিওটি আমরা  সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছি এখন আপনারা আপনাদের সংবাদ সম্মেলন শুরু করুন।

গত শনিবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন গণমাধ্যমকর্মীরা ক্ষোভ প্রকাশ করেন  ৷ ইসকনের বিভাগীয় সম্পাদক চিন্ময় কৃষ্ণ ব্রহ্মচারী গণমাধ্যমকর্মীদের   বিভিন্ন প্রশ্নের উত্তর এড়িয়ে যান।  প্রর্বতক সংঘের অব্যবস্থাপনায় অনার্থ আশ্রমের এক ছাত্রী আত্মহত্যা করেন বলে অভিযোগ করেন ইসকন।কিন্তু এর পক্ষেও কোন সুনিদিষ্ট তথ্য প্রমাণ দেখাতে পারেন নাই।

 ইসকনের বিরুদ্ধে  বিভিন্ন গণমাধ্যমে সংবাদ পরিবেশন করায়  বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক  চিন্ময়কৃষ্ণ দাস ব্রহ্মচারী  গণমাধ্যমকে দোষারোপ করে বলেন, আমাদের বিরুদ্ধে যারা সংবাদ প্রচার করছেন তারা সাম্প্রদায়িক । প্রবর্তক সংঘের  পৃষ্ঠপোষকতায়  এইসব সংবাদ প্রচার করা হচ্ছে। আমরা তাদের নাম উল্লেখ না করলেও আপনারা তাদের চেনেন।তিনি অভিযোগ করে বলেন, প্রবর্তক সংঘের কতিপয় কর্মকর্তা প্রবর্তক সংঘের সংঘ স্মারকের উদ্দেশ্য পরিপন্থীভাবে অনাথদের অর্থ লুটপাট , বহুমূল্যের ভূমি কম মূল্যে ইজারা দেয় , আর দেশের বাইরে অর্থ পাচার করে নিজেদের আখের গােছাতে ব্যস্ত থাকেন ।সংবাদ সলেনে উপস্থিত ছিলেন – রাসপ্রিয় গৌর দাস অধিকারী – অধ্যক্ষ , ইসকন নােয়াখালী, লীলারাজ গৌর দাস ব্রহ্মচারী – ইসকন প্রবর্তক শ্রীকৃষ্ট মন্দির, রাধাগােবিন্দ দাস ব্রহ্মচারী – অধ্যক্ষ , ইসকন কক্সবাজার ও যুগ্ম সম্পাদক , ইসকন চট্টগ্রাম বিভাগ, নিতাই গৌরাঙ্গ দাসাধিকারী – অধ্যক্ষ , ইসকন ফেনী,   সুদর্শন জগন্নাথ দাস ব্রহ্মচারী – অধ্যক্ষ , ইসকন কুমিল্লা ও খাগড়াছড়ি, উজ্জ্বল বর্ণ গৌর দাস ব্রহ্মচারী – অধ্যক্ষ , ইসকন বান্দরবান, পন্ডিত গদাধর দাস ব্রহ্মচারী – অধ্যক্ষ , ইসকন নন্দনকানন রাধামাধব মন্দির ও গৌর নিতাই আশ্রম, র্সবঙ্গল গৌর দাস ব্রহ্মচারী – অধ্যক্ষ , ইসকন মােহরা, নিতাই নুপুর দাস ব্রহ্মচারী – অধ্যক্ষ , ইসকন রাঙ্গামাটি,কাঞ্চন গোবিন্দ দাস ব্রহ্মচারী সাধারণ সম্পাদক, ইসকন চাঁদপুর।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com