বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন

বাঁশখালীতে ৩ আওয়ামীলীগ নেতার ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ  

বাঁশখালীতে ৩ আওয়ামীলীগ নেতার ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আজ  বৃহস্পতিবার বিকালে চট্টগ্রাম প্রেসক্লাব  চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

পুকুরিয়া ১নং ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, দক্ষিণ জেলা কৃষকলীগ নেতা মোঃ আবদুচ ছবুর ও পুকুরিয়া ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. ওসমান ও ৭নং ওয়াট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ রাশেদ খান মেনন বীর মুক্তিযোদ্ধার সন্তান এর ওপর সন্ত্রাসী হামলাকারীদের কঠোর শাস্তির দাবিতে, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তারা বলেন, স্থানীয় বিএনপি নেতা কুখ্যাত সন্ত্রাসী আবু মুছা ও কামরুল ইসলামের নেতৃত্বে গত শুক্রবার (২০ আগস্ট) কতিপয় দুর্বৃত্তদের সন্ত্রাসী হামলার শিকার হয়েছে স্থানীয় আওয়ামীলীগের ৩ নেতা মোঃ আবদুচ ছবুর ও মো. ওসমান রাশেদ খান মেনন। অনতিবিলম্বে এ ন্যাক্কারজনক ঘটনায় জড়িতদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান বক্তারা। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা নুরুল কাদের, পুকুরিয়া প্রবীন আওয়ামীলীগ নেতা কবির আহমদ, নুর আহমদ, দক্ষিণ জেলা কৃষকলীগ নেতা ও পুকুরিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আবদুচ চবুর, ৬নং ওয়াটার লীগের সভাপতি মোঃ ওসমান ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রহিমুল হক, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. এনামুল হক, সাধারণ সম্পাদক রাশেদ খান মেনন, যুবলীগ নেতা মো. ফোরকান, মো. লেয়াকত, মো. ফারুক, মো. রফিক, মো. শফিক, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা শেখ ফজলুল হক, পুকুরিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. আরিফ ও মো. নেজাম,  উত্তম মানববন্ধন প্রতিবাদ সভায় আরও অনেক আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন প্রমুখ।

 

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com