বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন

বিআরটিএ ঘেরাও কর্মসুচি:পুলিশ সুপারের সাথে শ্রমিকনেতাদের মতবিনিময়


চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক এর সাথে বাংলাদেশ অটোরিক্সা হালকা যান পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক কমিটির বিআরটিএ ঘেরাও কর্মসুচি বিষয় নিয়ে আজ বুধবার বিকালে নগরীর ২নং গেইটস্থ পুলিশ সুপারের কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিমিয় সভায় চট্টগ্রামের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমনী আক্তার , অতিরিক্ত পুলিশ সুপার ,বিআরটিএ কর্মকর্তা শাহআলম, এনএস আই প্রতিনিধি , বাংলাদেশ অটোরিক্সা হালকা যান পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক কমিটি সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন ,সাধারণ সম্পাদক মো: নাসির ,যুগ্ন সাধারণ সম্পাদক হাসান, যুগ্ন সহসাধারণ সম্পাদক মো: মনির ,সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আবু ,কার্যকরী সদস্য দিলিপ।
সভায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক বাংলাদেশ অটোরিক্সা হালকা যান পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক কমিটি বক্তব্য মনযোগ দিয়ে শুনেন এবং তিনি বলেন, ৬মাসের মধ্যে স্মার্টকাড দেওয়ার জন্যে ও দায়ী কর্মকর্তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থার নিতে বিআরটিএ প্রতি অনুরোধ জানান। এই সময় তিনি শ্রমিক নেতাদের পরার্মশ দিয়ে আন্দোলন নয় ,আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করুন। শ্রমিকদের যেকোন সমস্যায় পাশে থাকার প্যত্যায় ব্যক্ত করেন। এই সময় বাংলাদেশ অটোরিক্সা হালকা যান পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক কমিটি সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন পুলিশ সুপারের প্রতি আস্থা রেখে ঘেরাও কর্মসুর্চীর থেকে সরে আসেন এবং তিনি বলেন ,আমরা আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে চাই, আশা করব প্রশাসন আমাদের দাবী মেনে নিয়ে শ্রমিকদের পাশে থাকবেন।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com