বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:২৫ অপরাহ্ন

শিরোনাম
করোনায় কর্মহীন হয়ে পড়া লোকজনদেরকে সহায়তার আওতায় আনা হয়েছে – ডিসি চট্টগ্রাম জেলা চট্টগ্রামে এসে পৌঁছেছে মর্ডানা ও সিনোফর্মের আরও ১ লাখ ৮৫ হাজার ২’শ ডোজ কোভিড-১৯ ৫০০ কর্মজীবী ও নির্মাণ শ্রমিকের মাঝে আ জ ম নাছিরের ত্রাণ সহায়তা ২৪ ঘণ্টায় করোনায় আরও ২৩৭ জনের মৃত্যু লকডাউনকালীন অসহায় শিশু ও গরীব দুঃস্থদের মাঝে চট্রগ্রাম নাগরিক ঐক্যর পক্ষ থেকে রান্না করা খাবার বিতরণ চট্টগ্রামে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী, নিরবচ্ছিন্ন সেবা দিয়ে যাচ্ছে এশিয়ান স্পেশালাইজড হসপিটাল আগামী রবি ও বুধবার ব্যাংক বন্ধ আল্লামা মুফতি ইদ্রিছ রেজভীর ইন্তেকাল জাপা নেতা তপন চক্রবর্ত্তীর মৃত্যুতে উত্তর জেলা জাতীয় পার্টির শোক প্রকাশ চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ১৩১০ জনের, মৃত্যু ১৮

চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ৯২৫, মৃত্যু ১৫ জনের

চট্টগ্রামে প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়ছে মৃত্যুও।
গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৯২৫ জন এবং মৃত্যুবরণ করেছেন ১৫ জন।

মঙ্গলবার (২০ জুলাই) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ২ হাজার ৫৩৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। নতুন আক্রান্তদের মধ্যে চট্টগ্রাম মহানগর এলাকার ৫৫৩ জন এবং উপজেলায় ৩৭২ জন।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, অ্যান্টিজেন টেস্ট সহ চট্টগ্রামের ১০টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়। চবি ল্যাবে ২৮৯টি নমুনা পরীক্ষা করে ১৩৩ জন, বিআইটিআইডি ল্যাবে ৬০২টি নমুনা পরীক্ষায় ১৪৬ জন, চমেক ল্যাবে ১৭৭টি নমুনা পরীক্ষা করে ৬২ জন, সিভাসু ল্যাবে ২৬৯টি নমুনার মধ্যে ১১৩ জন, ৭৩৪টি অ্যান্টিজেন টেস্টে ২৪০ জন, ইম্পেরিয়াল হাসপাতালে ১৫২টি নমুনার মধ্যে ৭২ জন, মা ও শিশু হাসপাতালে ৬১টি নমুনার মধ্যে ৩৩ জন, আরটিআরএল ল্যাবে ৫৪টি নমুনার মধ্যে ৩৬ জন, মেডিক্যাল সেন্টার ল্যাবে ৪০টি নমুনার মধ্যে ১৪ জন, এপিক হেলথ কেয়ার ল্যাবে ১৫১টি নমুনা পরীক্ষা করে ৭৪ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে।

এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজে ৮টি নমুনা পরীক্ষা করে ২ জনের করোনা শনাক্ত হয়েছে। মৃত্যুবরণকারী ১৫ জনের মধ্যে নগরের ৫ জন এবং উপজেলার ১০ জন। এ পর্যন্ত করোনায় ৮৫৬ জনের মৃত্যু হয়েছে।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com