বুধবার, ২৩ জুন ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন

কোটি টাকার বাজেটে হুইপের সর্মথনে মানববন্ধন ও সমাবেশ

কোটি টাকা বাজেটে হুইপ সামশুল হক চৌধুরী ও তার পুত্র এবং ভাইয়ের  পক্ষে মানববন্ধন ও সমাবেশ করেছে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধা প্রজম্মলীগ,  দক্ষিণ চট্টগ্রাম। হুইপের পক্ষে মানববন্ধনের  ঘোষণা দেওয়ায় উক্ত   সংগঠনের দক্ষিণ জেলা ও জেলার ইউনিট সমূহের কার্যক্রম কেন্দ্রীয় কমিটি   স্থগিত করেন।  

ভিডিও দেখতে এই লিংকে ক্লিক করুন।

  আজ দুপুরে উক্ত সংগঠনও   পটিয়া আওয়ামীলীগের   অঙ্গসংগঠনের সংগঠনের নেতৃবৃন্দ  চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে জড়ো হতে থাকলে, পুলিশের বাধায় পিছু হটলেও পরবর্তীতে  কেন্দ্রীয় শ্রমিক লীগ  নেতা ও নগর আওয়ামী লীগের এক নেতার হস্তক্ষেপে  জামালখানে সীমিত আকারে মানব বন্ধ করার অনুমতি দেন  কোতোয়ালি   থানার ওসি । ওসির নির্দেশনা তোয়াক্কা না করে স্বাস্থ্যবিধি না মেনে  জামালখান মোড়ে ব্যারিকেড দিয়ে তারা মানববন্ধন ও সমাবেশ করে।  পটিয়া থেকে  শতাধিক গাড়ি করে হাজার হাজার কর্মী  নিয়ে আসে  হুইপ সমর্থিতরা। এতে গরমের মধ্যে শিশু-কিশোরেরা অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী শিশুদের ৫শত টাকা বড়দের ২হাজার টাকা পর্যন্ত দেওয়া হয়।

বিভিন্ন ব্যক্তি ও শিশুদের সাথে কথা বলে জানা যায়, টাকার বিনিময়ে হাজার খানেক লোক জড়ো করে। বিভিন্ন সুত্রে জানা যায়, মানববন্ধন ও সমাবেশের জন্যে হুইপ ১কোটি টাকা খরচ করে।  নাম প্রকাশ না করার শর্তে  ১২/১৩  বছরের এক শিশু বলেন, আমরা তো রাজনীতি বুঝি না, আমাদেরকে ৫শত টাকা দেবে বলছে তাই আমরা এসেছি।

সমাবেশ ও মানববন্ধনে অনেকের হাতে লাঠি ও ক্রিকেট ব্যাট দেখা গেছে।

পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুন অর রশীদ কোটি টাকার খরচের কথা অস্বীকার করে বলেন, পটিয়ার মানুষ হুইপ সামশুল হক চৌধূরী কে প্রছন্দ্ করে এবং তাকে চাই।বিরোধীরা অপ্রচার চালাচ্ছে।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com