শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন

শিরোনাম

ইরানে বাতিল রাষ্ট্রীয় জবরদখলকে ইসলামী বিপ্লব মনে করা ইসলামকে অস্বীকার করা – আল্লামা ইমাম হায়াত

ইরানে ইসলামী বিপ্লবের ছদ্মনামে শিয়াবাদি স্বৈরতন্ত্র প্রতিষ্ঠার দিবস ১১ ই ফেব্রুয়ারী বিশ্ব সুন্নী আন্দোলনের ঘোষিত শিয়াবাদ প্রতিরোধ দিবস হিসেবে পালন উপলক্ষে বৃহস্পতিবার সংগঠনের চট্টগ্রাম হালিশহর থানা শাখায় এক  সম্মেলন অনুষ্ঠিত হয়। শাহরিয়ার প্রান্তের  সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নাফিস মোর্বারাত। উক্ত মাহফিলে বিশেষ মেহমান হিসেবে বক্তব্য রাখেন আল্লামা শেখ নাইম উদ্দিন। বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সালমা সাফীরাহ, কামরুন নাজাত, ইন্জিনিয়ার হাজেরা আকতার মাহি মঈনউদ্দীন (মনি), আমির হোসেন, আশরাফুল আলম (জুয়েল), সাহফুল ইসলাম, হুসনে আরা বেগম (কুসুম), রাবেয়া মোবাসে¦রা, ফাহমিদা আক্তার লিজা, ফাহমিদা ইফতেখার (লুবনা) এমদাদ আহমেদ (কায়েস) প্রমুখ সুন্নী নেতৃবৃন্দ ও শিক্ষাবিদ উপস্থিত ছিলেন।

 আল্লামা ইমাম হায়াতের দেয়া শিয়াবাদি প্রতারণা সম্পর্কে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বক্তারা বলেন, ১৯৩২ এর ২৩ শে সেপ্টেম্বর কেবলাভূমি আল আরবকে সৌদি গোত্রবাদি ওয়াবিবাদি স্বৈরতন্ত্র “সৌদি আরব” ঘোষণা যেমন ইসলাম বিরোধী তেমনি ১৯৭৯ এর ১১ ই ফেব্রুয়ারী ইরানে শিয়াবাদি স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা ও ইসলাম নয়- ইসলামের নামে এক ধ্বংসাত্মক ধোকা।

ইমাম হায়াতের দিশা অনুযায়ী বক্তারা বলেন, তাওহীদ রেসালাতের বন্ধন ও ঈমানী অস্তিত্বের প্রাণ পবিত্র আহলে বায়েত রাদিআল্লাহু আনহুমের খেলাফ হয়ে এবং অভিশপ্ত কাফের এজিদকে মুসলিম গন্য করে খারেজী-সালাফি-ওয়াবি বাতিল ফেরকা যেমন দয়াময় আল্লাহতাআলা ও তাঁর মহান হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শত্রুতে পরিণত হয়েছে, তেমনি প্রাণপ্রিয় আহলে বায়েতের পবিত্র নামে ধোকা দিয়ে তাঁদের তথা ইসলামের আকিদা আদর্শ ও খেলাফতের ধারা বিকৃত করে বিপরীত মতবাদ ও মহান শাহাদাতে কারবালার বিপরীত মুলুকিয়ত কায়েমের মাধ্যমে শিয়াবাদও তাঁদের আদর্শের দুষমন এবং প্রমানিত বাতিল।

ইসলামের রাজনৈতিক নীতি ও দিকদর্শন উল্লেখ করে বক্তারা বলেন, দয়াময় আল্লাহতাআলা সব সৃষ্টির রব রাব্বুল আলামিন এবং প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সব সৃষ্টির জন্য রহমত রাহমাতাল্লিল আলামিন হিসেবে ইসলামের সর্বকালীন বিশ্বজনীন রাজনৈতিক রূপরেখা একমাত্র সর্বজনীন মানবতার রাষ্ট্র ও অখন্ড মানবতার বিশ্বব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত(Authority of life & state & world of universal humanity)|

বক্তারা বলেন, একক ধর্ম ও একক জাতীয়তাবাদ ভিত্তিক সত্যদ্রোহী ও মানবতা বিধ্বংসী একক গোষ্ঠীবাদি অপরাজনীতির ধ্বংসযজ্ঞ থেকে ধর্ম-জীবন ও মানবতা এবং সমগ্র মানবমন্ডলীকে রক্ষায় সর্বজনীন মানবতার রাজনীতির মাধ্যমে সব মানুষের জন্য মুক্ত জীবনের মুক্ত দুনিয়া গড়ে তোলার লক্ষ্যে ঐক্যবদ্ধ হওয়া জন্য আল্লামা ইমাম হায়াতের দিশায় সত্য ও মানবতায় বিশ্বাসী সব মানুষের প্রতি আবেদন জানান।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com